দুর্গাপূজা উপলক্ষে ইশরাক হোসেনের শুভেচ্ছা

সংগৃহীত ছবি

দুর্গাপূজা উপলক্ষে ইশরাক হোসেনের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন  বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক  কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। রবিবার (২২ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই শুভেচ্ছা জ্ঞাপন করেন।

শুভেচ্ছা বার্তায় ইশরাক হোসেন বলেন, প্রিয় নগরবাসী, হিন্দু ও সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব দুর্গাপূজা উপলক্ষ্যে এই ধর্মের সকলকে শুভেচ্ছা জানাই। ২০২০ সালের জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে ঘটে যাওয়া ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আমি ব্যক্তি ইশরাক হোসেন প্রথম ঢাকেশ্বরী মন্দিরে যাই এবং নগরবাসীর কাছে ভোট প্রার্থনা করি।

নির্বাচনের নামে প্রহসনের পরেও আমরা থেমে থাকিনি। এরপর প্রতি বছর পূজা পার্বণে হিন্দু ধর্মাবলম্বীদের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। ঢাকেশ্বরী মন্দির, রাম কৃষ্ণ মিশন, স্বামীবাগ ইসকন মন্দির সহ শতাধিক ছোট বড় মণ্ডপে আপনাদের উৎসবে সামিল থেকেছি।  

একটি বিশেষ স্মৃতির কথা উল্লেখ করে বলেন, সুত্রাপুর কদমতলীর কাছাকাছি দুর্গাপূজার সময় একটি মন্দিরে গিয়েছিলাম তিন চার বছর আগে।

বের হয়ে ডান দিকে তাকাতেই মসজিদের প্রবেশ দরজা। জানতে পারলাম বহু যুগ ধরে একটি পাশের পোড়া দেয়াল শেয়ার করে আছে মন্দির এবং মসজিদ। পূজা কমিটির মান্যগণ্য ব্যক্তিরও একটু নার্ভাস আমাকে সুশৃঙ্খলভাবে নিরাপদে পার করে দিতে। আমরা সকলেই কম বেশি জানি এই ধরনের কর্মসূচি পূর্ব নির্ধারিত হয়ে থাকে দলের পক্ষ থেকে। কিন্তু দীর্ঘকাল যাবৎ আওয়ামী লীগ তাদের হীন উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষ্যে ঢাকাবাসীর মধ্যে ধর্মীয় বিভেদ সৃষ্টি করে ফয়দা লুটেছে। সেটারই বহিঃপ্রকাশ অনেকে ঘটিয়েছে, আমি চলে যাওয়ার পর স্থানীয় আওয়ামী লীগ কী করে সেটার ভয়ে।

শুভেচ্ছা বার্তার শেষে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনার আবেদন জানিয়ে সবার প্রতি শুভ কামনা জানান।
news24bd.tv/A 

এই রকম আরও টপিক