কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসককে বাঁচানো যায়নি 

সংগৃহীত ছবি

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসককে বাঁচানো যায়নি 

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় প্রাইভেটকার চালিয়ে ঢাকার পথে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে আহত হওয়া চিকিৎসককে বাঁচানো সম্ভব হয়নি। ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ৭টায় মারা যান তিনি।

নিহতের নাম তপন কুমার মন্ডল। তিনি গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক।

রোববার দুপুর আনুমানিক দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যা ৬ টার দিকে ঢামেক হাসপাতালে নেয়া হয়।

ঢামেক হাসপাতালের জরুরী বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন বলেন, তার অবস্থা আশংকাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টায় মারা যান তিনি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক খায়রুল আলম। তিনি বলেন, ঢাকামুখী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে কাশিয়ানী গেরাখোলা এলাকায় গাছের সাথে লাগিয়ে দিয়ে দুর্ঘটনার শিকার হয়। পরে তাকে স্থানীয় হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গাড়িটি উদ্ধার করা হয়েছে। তিনি গাড়িতে একাই ছিলেন।

নিহত তপন কুমার মন্ডল বাগেরহাটে জেলার চিতলমাড়ি উপজেলার পরানপুর গ্রামের মৃত গৌরদাস মন্ডল এর ছেলে। তার স্ত্রীর নাম ডা. শর্মিষ্ঠা ঘোষাল। স্ত্রী ও মেয়েকে নিয়ে মিরপুরের রুপনগর আবাসিক এলাকায় থাকতেন তপন কুমার মন্ডল।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়