‘বাংলাদেশকে আমেরিকা-ইউরোপ বানাতে চান শেখ হাসিনা’

‘বাংলাদেশকে আমেরিকা-ইউরোপ বানাতে চান শেখ হাসিনা’

জামালপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নৌকা মার্কায় ভোট চেয়ে বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনা তাঁর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে চান।

মির্জা আজম বলেন, একবার শেখ হাসিনা ক্ষমতায় এসে ডিজিটাল বাংলাদেশ করেছেন, আরেকবার ক্ষমতায় এসে তিনি উন্নত, সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে চান। বাংলাদেশকে শেখ হাসিনা আমেরিকা, ইউরোপের মত দেশে রূপান্তর করতে চান, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য মির্জা আজম সবাইকে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য আহবান জানান।

সোমবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম আরও বলেন, জিয়াউর রহমান ছয় বছর ক্ষমতায় থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে। যে জয় বাংলা শ্লোগান দিয়ে মুক্তিযোদ্ধারা আত্মাহুতি দিয়েছিল, সেই শ্লোগানকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। স্বাধীনতা দিবস, বিজয় দিবসের আলোচনায় বঙ্গবন্ধুর নাম নিষিদ্ধ ছিলো। জিয়াউর রহমান পাকিস্তানি ভাবধারায় পাকিস্তান জিন্দাবাদের আদলে বাংলাদেশ জিন্দাবাদ শ্লোগান নিয়ে আসে।
এরই ধারাবাহিকতায় স্বাধীনতা বিরোধীরা আজও রাজনীতিতে সক্রিয়।

মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী এস এম ফাজিল মাদ্রাসা মাঠে ধর্মীয় সম্প্রীতি সুরক্ষার লক্ষ্যে ইমাম, মুয়াজ্জিন ও ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করে মাদারগঞ্জ উপজেলা পরিষদ। উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলালের সভাপতিত্বে জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, জামালপুর ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সভাপতি অধ্যক্ষ গোলাম রব্বানী, মাদারগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক অরুণ কুমার সাহা সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়