দৌড়ে ওঠেন ট্রেনে, ফিরলেন লাশ হয়ে

সংগৃহীত ছবি

দৌড়ে ওঠেন ট্রেনে, ফিরলেন লাশ হয়ে

অনলাইন ডেস্ক

দুর্গাপূজার ছুটি পরিবারের সঙ্গে কাটাতে ভৈরব থেকে ট্রেনে ওঠেন জালাল আহমেদ (৩০)। তবে পরিবারের কাছে পৌঁছানোর আগে পথেই লাশ হলেন তিনি।

জানা গেছে, ছুটি কাটাতে অফিস শেষ করেই জালাল আহমেদ দৌড়ে ওঠেন এগারসিন্ধুর ট্রেনের শেষ বগিতে। উদ্দেশ্য রাজধানী ঢাকার দক্ষিণখান এলাকায় নিজ বাসা।

তবে ভৈরব স্টেশন থেকে ঢাকামুখী ট্রেনটি ছেড়ে যাওয়ার পর চট্রগ্রামমুখী একটি কার্গো ট্রেনের ইঞ্জিনের বগি এগারসিন্ধুর শেষের দুটি বগিকে ধাক্কা দিলে রেললাইন থেকে ছিটকে পড়ে যায়। এ সময় ট্রেনটিতে থাকা ১৭ জন যাত্রীর মৃত্যু হয়। যার মধ্যে ছিলেন জালালও।

নিহত জালাল কুমিল্লা জেলার আব্দুর রহমানের ছেলে।

তিনি কিশোরগঞ্জের ভৈরব উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের ক্যাশিয়ারের পদে কর্মরত ছিলেন।

ভৈরব উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বা গণমাধ্যমকে জানান, জালালের গ্রামের বাড়ি কুমিল্লাতে তবে তারা ঢাকাতেই থাকেন। তিনি প্রতি শনিবারে এসে বৃহস্পতিবার ঢাকায় চলে যেতেন। গতকাল দুর্গাপূজার ছুটি থাকায় তিনি দৌড়ে গিয়ে কোনো রকমে গাড়ির শেষের বগিতে উঠেন। দুর্ঘটনার পর থেকে তার মোবাইলে একাধিকবার ফোন করেও তাকে না পাওয়ায় আমরা ও তার পরিবারের লোকজন ভৈরব হাসপাতালে যোগাযোগ করি। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই। তার পরিবারের পক্ষে তার দুই ভাই ও স্ত্রীর অনুরোধে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক