শেরপুরে নিখোঁজের ১২ ঘণ্টা পর পুকুর থেকে কৃষকের লাশ উদ্ধার

শেরপুরে নিখোঁজের ১২ ঘণ্টা পর পুকুর থেকে কৃষকের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর পুকুর থেকে বিল্লাল (৫০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে।  সোমবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার খরিয়া কাজীরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া এলাকার একটি পুকুর থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়। বিল্লাল একই এলাকার মৃত আদি মণ্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীবরদী উপজেলার ভাটি লঙ্গরপাড়া এলাকার কৃষক বিল্লাল হোসেন সোমবার সকাল ১০টার দিকে ছাগলকে ঘাস খাওয়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।

এরপর বিকেলে ছাগল বাড়িতে চলে আসলেও বিল্লাল বাড়ি ফিরে আসেননি। এরপর পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। সন্ধান চেয়ে এলাকায় মাইকিংও করা হয়। পরে একইদিন রাত ১১টার দিকে বিল্লালের লাশ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা।
খবর পেয়ে শ্রীবরদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল মিয়া জানান, বিল্লাল হোসেনের মাথায় সমস্যা ছিল। তার কোন শক্র নেই। পরিবারের কোন অভিযোগও নেই।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মগে প্রেরণ করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। কিন্তু এ ঘটনায় কেউ বাদী হতে চাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/কেআই