“মুজিব একটি জাতির রূপকার” ঝিনাইদহ জুড়ে সিনেমাটি দেখার ধুম

“মুজিব একটি জাতির রূপকার” ঝিনাইদহ জুড়ে সিনেমাটি দেখার ধুম

ঝিনাইদহ প্রতিনিধি:

“মুজিব একটি জাতির রূপকার” সিনেমাটি দেখার ধুম পড়েছে ঝিনাইদহে জুড়ে। শুক্রবার ঝিনাইদহ প্রিয়া সিনেমা হল পেক্ষাগৃহে আসলে সিনেমাটি দেখতে সাধারণ মানুষ ও আওয়ামী লীগ নেতা কর্মীরা ভিড় করছেন। প্রতিদিন হাউজ ফুল হচ্ছে। কেউবা সিনেমা দেখে কাঁদতে কাদঁতে বের হচ্ছে।

জেলা জুড়ে সিনেমাটি আলোড়ন সৃষ্টি করেছে।  

এরমধ্যে আজ বুধবার ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির নির্দেশে ১৭ টি ইউনিয়নের দুই শতাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে সিনেমাটি উপভোগ করেন সদর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও জেলা যুবলীগের সদস্য শাহ মো. ইব্রাহিম খলিল রাজা।

এর আগে দলীয় নেতাকর্মী ও সদর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ বিশ্বাসকে সঙ্গে নিয়ে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু সিনেমাটি দেখতে আসেন। এ সময় তারা দুজন আবেগে আপ্লুত হয়ে পড়েন।

তারা সাধারণ জনগণ ও দলীয় নেতাকর্মীদের সিনেমাটি দেখার আহ্বান জানান।  

এ সময় তারা বলেন “মুজিব একটি জাতির রূপকার” সিনেমাটি দেখলে নতুন প্রজন্মের তরুণ-তরুণীসহ সকল বয়সী মানুষ অনেক কিছু শিখতে পারবে। ইতিহাস সম্পর্কে জানতে পারবে। তাই হলে গিয়ে সকলের একবার হলেও সিনেমাটি দেখার জন্য আমি বিশেষ ভাবে অনুরোধ করছি। সেই সঙ্গে সিনেমাটি যারা নির্মিত করেছেন।  

পরিচালকসহ সকল কলা-কুশলীকে জানাই আমার আন্তরিক অভিনন্দন। এছাড়া কয়েকশত নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সিনেমাটি উপভোগ করেছেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকীর চাচা ও জেলা যুবলীগ নেতা বাসের আলম সিদ্দিকীসহ সিদ্দিকী পরিবার। সিনেমাটি উপভোগ করার সময় হলে সকল নেতাকর্মী ও দর্শকরা কান্নায় ভেঙ্গে পড়েন।

news24bd.tv/কেআই