গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ, গৃহশিক্ষককে পুলিশে সোপর্দ

সংগৃহীত ছবি

গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ, গৃহশিক্ষককে পুলিশে সোপর্দ

 নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ ও চাঁদা দাবির অভিযোগে নাজিম উদ্দিন নামে এক গৃহশিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃত গৃহশিক্ষক নিজাম উদ্দিন একই ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে।  

বুধবার সকালে আটককৃত গৃহশিক্ষক নাজিম ৫ লক্ষ টাকার জন্য গৃহবধূকে ফোন দেয় এবং গৃহবধূ কৌশলে বাড়িতে এসে টাকা নেওয়ার জন্য বলে। সে ওই গৃহবধূর বাড়িতে এসে চাঁদার টাকার জন্য বাড়াবাড়ি করলে স্থানীয়রা তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

 

ভিকটিম গৃহবধূ জানান, ২০২২ সাল থেকে আটককৃত গৃহশিক্ষক নাজিম তার মেয়েকে বাসায় প্রাইভেট পড়াতেন। তার স্বামী প্রবাসে থাকত এবং কৌশলে তার সাথে সম্পর্ক করে অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণার আশ্রয় নেয়। এক পর্যায়ে বাধ্য হয়ে তার কথায় সাড়া দেন তিনি। এ ঘটনাকে পুঁজি করে বিভিন্ন সময়ে চাঁদা নেয় এবং আরও দাবি করে।

বিষয়টি তার স্বামীকে জানালে তারা কৌশলে এনে আটক করে গণপিটুনি দেয়। তার স্বামী শামছুল ইসলাম ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।  

বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে প্রতারণা ও পর্নগ্রাফি আইনে মামলার প্রস্তুতি চলছে।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম সত্যতা স্বীকার করে বলেন, মামলা প্রক্রিয়াধীন।  

news24bd.tv/কেআই