ক্যান্সারে সংসদ সচিবালয়ের পরিচালক লাবণ্য আহমেদের মৃত্যু

সংগৃহীত ছবি

ক্যান্সারে সংসদ সচিবালয়ের পরিচালক লাবণ্য আহমেদের মৃত্যু

অনলাইন ডেস্ক

জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ অধিশাখা-২-এর পরিচালক লাবণ্য আহমেদ মারা গেছেন। আজ বুধবার বেলা দেড়টার দিকে কলকাতার টাটা মেডিকেল সেন্টারে মৃত্যুবরণ করেন তিনি।  

২০১৮ সাল থেকে দুরারোগ্য ব্লাড ক্যানসারে ভুগছিলেন লাবণ্য আহমেদ। মৃত্যুকালে তিনি তিন ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী, বন্ধু-স্বজন রেখে গেছেন।

লাবণ্য আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জনের পর ১৯৯৬ সালের জুলাই মাসে সহকারী পরিচালক হিসেবে জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ অধিশাখায় যোগদান করেন। তিনি শহীদ পরিবারের সন্তান। তাঁর বড় মামা শহীদ শহীদুল্লা কায়সার ও মেজো মামা শহীদ জহির রায়হান। তাঁর বাবা নাসির আহমেদ মুক্তিযুদ্ধের একজন সংগঠক ও অস্ত্র প্রশিক্ষক এবং ১৯৭২ সালে দায়েরকৃত বুদ্ধিজীবী হত্যা মামলার বাদী।
 

লাবণ্য আহমেদের মৃত্যুতে স্পিকার শিরীন শারমিন চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। লাবণ্য আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি এবং চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপিসহ অন্য হুইপরা।  

শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালামসহ সংসদ সচিবালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা। আরও শোক জানিয়েছেন গণসংযোগ অধিশাখার পরিচালক যুগ্ম সচিব মো. তারিক মাহমুদসহ গণসংযোগ পরিবারের সব সদস্যরা।  

এ ছাড়া জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ফোরামের পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সভাপতি এ কে এম জি কিবরিয়া মজুমদারসহ ফোরামের সব সদস্যরা। শোক বিবৃতি দিয়েছে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজেএ)।

news24bd.tv/A