‘বিএনপি-জামায়াতের কাছে দেশ নিরাপদ নয়’

সংগৃহীত ছবি

‘বিএনপি-জামায়াতের কাছে দেশ নিরাপদ নয়’

ঝিনাইদহ প্রতিনিধি

বিএনপি-জামায়াতের কাছে দেশ নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, তারা আগামীতে ক্ষমতায় এলে হত্যাযজ্ঞ চালাবে। বুধবার (২৫ অক্টোবর) দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা থেকে ১০০ শয্যা উন্নীতকরণে নব-নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিরোধীরা যারা দেশের উন্নয়ন চায়নি।

যারা দেশে অগ্নিসন্ত্রাসী, গ্রেনেড হামলা, লুটপাট করেছে।  তারা আবারও একই চিন্তা-চেতনা নিয়ে রাস্তায় নেমেছে। তাই আমাদের সাবধানে হতে হবে। আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, ২৮ অক্টোবর বিএনপি সমাবেশ ঘিরে কোনো সহিংসতা হলে সরকার ও দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। বিএনপিকে বার বার নির্বাচনে আসার জন্য বার বার আহ্বান করা হচ্ছে। তাদের কোনো কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে না। তারা জনগণের ক্ষতি করার চেষ্টা করলে আমরা দলীয়ভাবেও প্রস্তুত আছি। আমরা রাজনৈতিকভাবে সবকিছুই মোকাবিলা করবো।

ঝিনাইদহের সিভিল সার্জন ডা. শুভ্রা রানী দেবনাথের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম, অতিরিক্ত মহাপরিচালক ডা. রাশেদা সুলতানা, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি ও ময়জদ্দিন হামিদসহ স্থানীয় প্রশাসনের নেতারা।  

news24bd.tv/আইএএম