ওয়েভমেকার-দারাজের যৌথ মিডিয়া যাত্রার সূচনা

ওয়েভমেকার-দারাজের যৌথ মিডিয়া যাত্রার সূচনা

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের ১ নম্বর ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের সাথে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলো ওয়েভমেকার বাংলাদেশ। বেশ কিছু মিডিয়া এজেন্সির মাঝ থেকে এই চুক্তি জিতে নিয়েছে ওয়েভমেকার।

এই নতুন পার্টনারশিপের অধীনে দারাজের মিডিয়া স্ট্র্যাটেজি, প্ল্যানিং, বায়িং এবং টিভি, রেডিও ও প্রিন্ট মিডিয়াসহ লোকাল ডিজিটাল মিডিয়া বায়িং পরিচালনার জন্য কাজ করবে ওয়েভমেকার বাংলাদেশ।

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো. তালাত রাহিম বলেন, 'আমরা অত্যন্ত আনন্দের সাথে ওয়েভমেকারকে স্বাগত জানাচ্ছি।

তাদের মিডিয়া সংক্রান্ত দক্ষতা এবং অভিজ্ঞতার প্রতি আমাদের পরিপূর্ণ আস্থা রয়েছে- আমরা বিশ্বাস করি আমাদের পার্টনারশিপের ফলে দারাজের মিডিয়া পাদচারণা আরও সমৃদ্ধ হবে, একইসাথে পুরো প্রক্রিয়া হবে আরও সাবলীল। আমরা আশা করছি এই পার্টনারশিপের ফলে আমাদের মিডিয়া মার্কেটিং আরও শক্তিশালী হবে, একইসাথে আমাদের স্টেকহোল্ডাররাও এর সরাসরি প্রভাব লক্ষ্য করতে সক্ষম হবে। '

ওয়েভমেকার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম বলেন, 'দারাজের সাথে এই পার্টনারশিপের ফলে আমরা খুবই আনন্দিত এবং উচ্ছ্বসিত। আমরা মনে করি এই পার্টনারশিপ আমাদের ব্যতিক্রমধর্মী এবং যুগান্তকারী দক্ষতার স্বীকৃতিস্বরূপ কাজ করবে।

একইসাথে আমরা বিশ্বাস করি মিডিয়ার ক্ষেত্রে আমাদের দূরদর্শিতা, অভিজ্ঞতা ও ক্লায়েন্টদের জন্য আমাদের আন্তরিক ডেডিকেশন মিডিয়ায় দারাজকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হবে। '

চুক্তিপত্র স্বাক্ষরানুষ্ঠানে দারাজ বাংলাদেশের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মোসতাহিদাল হক ও প্রধান কর্পোরেট এফেয়ার অফিসার, এ এইচ এম হাসিনুল কুদ্দুসের সাথে সাথে উপস্থিত ছিলেন ওয়েভমেকার বাংলাদেশের অ্যাসোসিয়েট এক্সিকিউটিভ ডিরেক্টর, মোহাম্মদ হাসান ফারুক।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক