প্রকাশ্যে এলো দীপিকা-রণবীরের বিয়ের ভিডিও

সংগৃহীত ছবি

প্রকাশ্যে এলো দীপিকা-রণবীরের বিয়ের ভিডিও

অনলাইন ডেস্ক

বলিউড তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ২০১৮ সালে ইটালির লেক কোমোতে গিয়ে সাত পাঁকে বাধা পড়েছিলেন দুইজন। আর তার পাঁচ বছর পর বিয়ের ভিডিও শেয়ার করে নিলেন বলিউডের এই তারকা জুটি। যা রীতিমতো উত্তেজনা বিরাজ করছে দীপিকা-রণবীরের ভক্তদের।

কিছুদিন আগেই কফি উইথ করণের টিজার ভিডিওতে রণবীরকে বলতে শোনা গিয়েছিল, ২০১৫ সালে বাগদান সেরে ফেলেছিলেন এই জুটি। তবে সে খবর ঘুণাক্ষরেও জানাতে চাননি কাউকে। ঠিক যেমন শত চেষ্টা করেছিলেন বিয়ের তারিখ থেকে স্থান, সবটাই লুকিয়ে রাখতে। যদি তা পারেননি।

দীপিকা-রণবীরের ইতালির বিয়ের নিমন্ত্রিতের তালিকায় শুধু ছিল ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবরা। সিন্ধি ও কোঙ্কনি, দুই রীতি মেনে দু'দিন ধরে হয়েছিল 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠান। এতদিন ছবি দেখেই মন ভরাতে হয়েছিল সকলকে। এবার বিয়েতে ঘটে যাওয়া ছোট ছোট ঘটনা থেকে শুরু করে, এই বিয়ে নিয়ে দুই বাবাদের (দীপিকা ও রণবীরের) মন্তব্য এল সামনে।

ভিডিো'র শুরুতেই অত্যুৎসাহী রণবীরকে বলতে শোনা যাচ্ছে, ‘৬ বছর আগে কেউ যদি আমাকে বলতো তুমি দীপিকাকে বিয়ে করবে, আমি বলতাম পাগল! কিন্তু এখন সেটাই হতে চলেছে। কিছু তো ভালো করেছে তোমাদের ছেলে জীবনে। ’ পাশে বসে রীতিমতো লজ্জা পেতে দেখা গেল নায়িকাকে।

প্রকাশ্যে দীপিকাকে বলতে শোনা যাচ্ছে, ‘ও দীপিকাকে খুব ভালোবাসে। আমাদের পরিবারের থেকে একদম আলাদা। আমরা চুপচাপ ও ছটফটে। ভালোই হয়েছে, আমাদের ৪ জনের পরিবার খুব বোরিং, সেখানে রণবীর উত্তেজনা এনেছে। ’

রণবীরের বাবা জগজিৎ সিং ভাবনানি বলেন, ‘এটা পুরোটাই নিয়তি। কেউ একজন উপরে বসে লিখেছিল এই চিত্রনাট্য। সবচেয়ে সুন্দর একটা চিত্রনাট্য। ’

আর রণবীরের সম্পর্কে নববধূ দীপিকাকে বলতে শোনা যায়, ‘আমি সেই ব্যক্তির প্রতি আকৃষ্ট হয়েছিলাম যা বিশ্বের বেশিরভাগ মানুষ দেখেনি। রণবীরের একটি শান্ত দিক রয়েছে এবং তাঁর খুব বুদ্ধিমান এবং সংবেদনশীল দিকও রয়েছে। আমি এই কারণে ভালোবাসি, যে ওঁ নির্দিধায় কাঁদে। আমি এই সত্যটাকে ভালোবাসি যে তিনি সমস্ত হৃদয় উজার করে দেন। ’

প্রসঙ্গত, ২০১২ সাল থেকে তাদের প্রেমের শুরু। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। সেখান থেকেই মন দেওয়ানেওয়া।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে।  

news24bd.tv/TR