ঢাকায় সমাবেশ সফল করার লক্ষ্যে ফরিদপুরে আওয়ামী লীগের যৌথসভা

ঢাকায় সমাবেশ সফল করার লক্ষ্যে ফরিদপুরে আওয়ামী লীগের যৌথসভা

ফরিদপুর প্রতিনিধি

ঢাকার ঐতিহাসিক সমাবেশে অংশগ্রহণ নিশ্চিতকরণ এবং সার্থক ও সফল করার লক্ষ্যে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শেখ রাসেল স্কয়ারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীক হকের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক নিয়াজ জামান সজিবের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, যুগ্ন সম্পাদক অমিতাভ বোষ, সহসভাপতি শ্যামল ব্যানার্জী, সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, শহিদুল আলম হেলাল, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া, মধুখালী উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, শ্রমিকলীগের আহ্বায়ক গোলাম মো. নাসির, সদস্য সচিব ঈমান আলী মোল্যা, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, যুব মহিলা লীগের আহ্বায়ক রুখসানা আহমেদ মেহেবীসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় আগামী ২৮ অক্টোবর ঢাকার ঐতিহাসিক সমাবেশ সফল করার লক্ষ্যে ফরিদপুর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে জেলা ও সকল উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সকলকে সমাবশে উপস্থিত থাকার আহ্বান জানান।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক