চেকপোস্ট বসিয়ে পুলিশের তল্লাশি

সংগৃহীত ছবি

চেকপোস্ট বসিয়ে পুলিশের তল্লাশি

অনলাইন ডেস্ক

আগামীকাল ২৮ অক্টোবর রাজধানীতে একাধিক রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে রাজধানী ঢাকার প্রবেশমুখ আমিনবাজারসহ বিভিন্ন মুখে চেকপোস্ট বসিয়ে যানবাহনে যাত্রীদের তল্লাশি চলছে।  

আজ শুক্রবার সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ২০ শয্যা হাসপাতালের সামনে এই চেকপোস্ট ও তল্লাশি কার্যক্রম শুরু করা হয়।

আমিনবাজারে পরিচালিত পুলিশের চেকপোস্ট ঘুরে দেখা যায় উল্লেখযোগ্য সংখ্যক পুলিশের উপস্থিতিতে ঢাকাগামী বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রীদের জিজ্ঞাসাবাদ ও ক্ষেত্র বিশেষে তাদের সঙ্গে থাকা ব্যাগপত্র তল্লাশি করছে পুলিশ। এক্ষেত্রে ঢাকাগামী দূরপাল্লার বিভিন্ন যাত্রীবাহী বাস, গণপরিবহন, প্রাইভেট কার, মাইক্রোবাস, মোটরসাইকেলের প্রতি পুলিশ বিশেষ নজর রাখছে।

তবে চেকপোস্টে সন্দেহভাজন কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে। যে কোনো নাশকতা ঠেকাতে পুলিশ তাঁর স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করছে। তবে এখন পর্যন্ত এই এলাকা থেকে কাউকে আটক করা হয়নি।

পুলিশ জানায়, আগামীকাল বড় দুটি রাজনৈতিক দলের সমাবেশ। তাই আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই চেকপোস্ট। কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোন নাশকতা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেটি নিশ্চিত করতেই পুলিশের এই চেকপোস্ট।

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়