টানেল উদ্বোধনে কাল চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী, ভাষণ দেবেন জনসভায় 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

টানেল উদ্বোধনে কাল চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী, ভাষণ দেবেন জনসভায় 

জয়দেব দাশ, চট্টগ্রাম থেকে

কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত দক্ষিণ এশিয়ার প্রথম নির্মিত টানেল উদ্বোধন করতে আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পতেঙ্গা থেকে নদীর তলদেশ দিয়ে প্রায় সাড়ে তিন কিলোমিটার সড়ক পথ পাড়ি দিয়ে প্রধানমন্ত্রী আনোয়ারায় জনসভায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থাসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জনসভা মাঠ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও।

 

প্রধানমন্ত্রীর চট্টগ্রামে আগমনকে কেন্দ্র করে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। চট্টগ্রামের আনোয়ারায় বিশাল জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। জনসভা মাঠের সর্বশেষ প্রস্তুতি দেখতে কেন্দ্রীয় এবং স্থানীয় নেতারা আজ শুক্রবার সকালে আসেন জনসভা মাঠে।

এ সময় স্থানীয় সংসদ সদস্য ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার সার্বিক প্রস্তুতি তারা সম্পন্ন করেছেন।

 

গত দেড় দশকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে চট্টগ্রামের যে উন্নয়ন হয়েছে- তার প্রতি কৃতজ্ঞতা জানাতে লাখ লাখ মানুষ শনিবার জনসভায় যোগ দেবেন বলে জানান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, চট্টগ্রামের সবগুলো আসনেই আগামী দিনেও আওয়ামী লীগের নেতৃত্বে স্থানীয় জনপ্রতিনিধিরা বিজয়ী হবেন। এ সময় তিনি ২৮ অক্টোবর নিয়ে বলেন, সাধারণ মানুষের আতঙ্কিত হওয়ার কিছু নেই। রাজনৈতিক দলগুলোর স্বাভাবিক কর্মসূচির অংশ হিসেবেই রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপি সমাবেশ হবে।  

কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন শেষে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শনিবার এই মাঠে জনসভায় যোগ দেবেন ।

news24bd.tv/আইএএম