কেন করণের বায়োপিকে রণবীর সিংহ? 

কেন করণের বায়োপিকে রণবীর সিংহ? 

অনলাইন ডেস্ক

চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন করণ জোহর । পেশাগত জীবনের রজত জয়ন্তী বর্ষে এসে সাফল্যেরও মুখ দেখেছেন করণ । প্রায় সাত বছর পরে পরিচালনায় ফিরেছেন তিনি। ২০১৬ সালে শেষ ছবি পরিচালনার কাজ করেছিলেন করণ ।

ছবির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

তারপর ২০২৩ সালে, অর্থাৎ চলতি বছরে মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। প্রেক্ষাগৃহে মুক্তির পর আলিয়া ভাট ও রণবীর সিংহ অভিনীত এই ছবি দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বক্স অফিস সাফল্যের পাশাপাশি সমালোচকদের কাছেও প্রশংসা কুড়িয়েছে করণ পরিচালিত এই ছবি।

পরিচালক হিসেবে সাফল্যের পর এ বার সঞ্চালকের ভূমিকায় ফিরেছেন করণ। শুরু হয়েছে ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজ়ন। সেই অনুষ্ঠানের প্রথম পর্ব বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ইতিমধ্যেই। এ বার কি নিজের জীবনীচিত্র বানানোর পরিকল্পনা করছেন করণ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে প্রশ্ন করা হয় তাঁর বায়োপিক নিয়ে। গত ২৫ বছর ধরে কম উত্থান-পতন দেখেননি তিনি। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত জীবন— চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়েই বিনোদন জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন করণ । তাঁর বায়োপিক তৈরি হলে যে তা কম বর্ণময় হবে না, সে নিয়ে নিশ্চিত নেটাগরিক ও তাঁর অনুরাগীরা।

কিন্তু তাঁর ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেতা? করণকে এই প্রশ্ন করতেই তিনি উত্তর দেন, ‘‘রণবীর সিংহ!’’ বলিপাড়ায় এত অভিনেতা থাকতে রণবীর সিংহ কেন? কর্ণের কথায়, ‘‘রণবীর আমাকে খুব ভালো নকল করতে পারে। এমনকি, ‘কফি উইথ কর্ণ’-এও ও সবার মিমিক্রি করেছে। ও ভীষণ ভালো করতে পারে ওই কাজটা। যে কোনও চরিত্রে ও নিমেষের মধ্যে ঢুকে যায়। ’’

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে রণবীরের সঙ্গে কাজ করেছেন করণ। ছবির শুটিংয়ের নেপথ্যের দৃশ্য থেকে স্পষ্ট তাঁদের সমীকরণ। ‘কফি উইথ করণ ’-এর অষ্টম সিজ়নেও প্রথম পর্বে দীপিকা পাড়ুকোনের সঙ্গে হাজির হয়েছিলেন রণবীর সিংহ।

সূত্র- আনন্দবাজার

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক