রাজনৈতিক কর্মসূচির নামে সহিংসতা বরদাশত করা হবে না: হানিফ

সংগৃহীত ছবি

রাজনৈতিক কর্মসূচির নামে সহিংসতা বরদাশত করা হবে না: হানিফ

অনলাইন ডেস্ক

রাজনৈতিক কর্মসূচির নামে কোনো ধরনের সংঘাত, সহিংসতা বরদাশত করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত হতে পারে-এমন কর্মকাণ্ড কঠোরভাবে দমন করা হবে।

আজ শুক্রবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় প্রধানমন্ত্রীর জনসভাস্থল কেইপিজেড মাঠ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ আরও বলেন,আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে কিন্তু রাজনৈতিক কর্মসূচির নামে কেউ সহিংসতা বা নাশকতার চেষ্টা করে তাহলে কঠোর হাতে তা দমন করা হবে।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সকল প্রার্থীকে জয়ী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশ টানেলের যুগে প্রবেশ করছে। এটি দেশের জন্য অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুর, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, নোমান মাহমুদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক আতাউল হক, সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম প্রমূখ।

news24bd.tv/A