সর্বশক্তি নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত মাঠে থাকবে যুবলীগ: শেখ পরশ

সংগৃহীত ছবি

সর্বশক্তি নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত মাঠে থাকবে যুবলীগ: শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের আসন ভিত্তিক কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে “শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা” অনুষ্ঠিত হয়।   ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউয়ে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনা করেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, বিএনপি-জামাতের যে অপশক্তি, সেই অপশক্তিকে রুখে দেওয়ার জন্য অতীতের মত আগামীকালের শান্তি সমাবেশে এবং রাজপথে সর্বোচ্চ উপস্থিতি নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতা-কর্মীরা অংশগ্রহণ করবে।  

তিনি আরও বলেন, শুধু এই সমাবেশ নয়, নির্বাচনের আগ পর্যন্ত আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে রাজপথে ও নির্বাচনী মাঠে থাকতে হবে।  

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বুকে নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত আমাদের প্রতিটি নেতা-কর্মীরা রাজপথে থাকবে।

 

শেখ পরশ বলেন, কোন অনির্বাচিত-অসাংবিধানিক সরকার যেন ক্ষমতায় না বসতে পারে সে দিকে আমাদের প্রতিটি নেতা-কর্মীরা সজাগ ও সোচ্চার থাকবে। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে একটি প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার যুবলীগের কর্মীরা কোন শর্টকাট নির্বাচনের স্বপ্ন দেখে না। আমরা প্রতিযোগিতামূলক নির্বাচনকে বিশ্বাস করি।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি সন্ত্রাসী, জঙ্গি, অগ্নি-সন্ত্রাসী, ইয়াবা ব্যবসায়ী, রগ কাটা বাহিনীকে নিয়ে মাঠে নেমেছে। তাদের উদ্দেশ্য শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন-অগ্রযাত্রায় এগিয়ে চলেছে, সেই উন্নয়ন-অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত সমাবেশের নামে যদি সাধারণ মানুষের যান-মালের ক্ষতি করে, অগ্নিসন্ত্রাস করে তাহলে যুবলীগের নেতা-কর্মীরা তাদেরকে রাজপথে কঠোরভাবে প্রতিহত করবে।

এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, মো. মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আবদুল হাই, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাড. গোলাম কিবরিয়া শামীমসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

news24bd.tv/কেআই