বাগেরহাটে বিএনপির ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

বাগেরহাটে বিএনপির ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের বিভিন্ন উপজেলা থেকে বিএনপির ১৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের মধ্যে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ১০ নেতা রয়েছেন।

তারা হলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সরদার ওয়াহিদুল ইসলাম পল্টু, মোরেলগঞ্জ পৌর বিএনপির যুগ্ম আহবায়ক বাগেরহাট জেলা মুক্তিযোদা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীন ফকির, বারইখালী ইউনিয়নের শ্রমিকদলের ২ নং ওয়ার্ড সভাপতি আজম খান ওরফে পান্না, মোংলা পোর্ট পৌরসভার সাবেক কাউন্সিলর জেলা যুবদলের সদস্য নেতা মো. আলাউদ্দিন, মোংলা উপজেলা যুবদল নেতা মো. মোরতাজ আলী, মোংলা পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো. সেলিম রেজা, মোংলা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শেখ মো. ইমরান, মিঠাখালী ইউনিয়ন বিএনপির সহ সভাপতি মো. ইয়াসিন ফকির, মিঠাখালী ইউনিয়ন ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মো. মেহেদী হাসান সবুজ, কচুয়ার মঘিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শাহিন।

গ্রেপ্তার অন্যরা বিএনপির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সদস্য।

শুক্রবাপর দুপুরে পূর্বে দায়েরকৃত বিভিন্ন নাশকতা মামলার সন্দিগ্ধ আসামি হিসেবে পুলিশ আটকদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, আটকদের মধ্যে বিএনপি ৬ নেতা হাইকোর্ট থেকে জামিন পেয়ে বাগেরহাট কারাগার থেকে বের হলে জেলগেট থেকে ডিবি পুলিশ তাদের পুনারায় গ্রেপ্তার করে। অন্য নেতাকর্মীদের মোড়েলগঞ্জ, কচুয়া ও মোংলা উপজেলার বিভিন্ন এলাকা থেকে পূর্বে দায়েরকৃত বিভিন্ন নাশকতা মামলার সন্দিগ্ধ আসামি হিসেবে পুলিশ গ্রেপ্তার করে। সরকারের পদত্যাগে একদফা দাবিতে শনিবার ঢাকায় বিএনপির মহাসমাবেশ বানচাল করতে সারাদেশের ন্যায় বাগেরহাটেও নেতাকমীদের গায়েবি মামলায় গণগ্রেপ্তার করছে বলেও অভিযোগ করেন এই বিএনপি নেতা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক