নাটোরে হেলমেট পরে জামায়াত নেতার ওপর হামলা

নাটোরে হেলমেট পরে জামায়াত নেতার ওপর হামলা

নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গা উপজেলা জামায়াতের বর্তমান সাধারণ সম্পাদক ডা. ফজলার রহমানকে (৬৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দিনগত রাত পৌনে ১০টার সময় নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে পাটুল-নলডাঙ্গা সড়কে এ ঘটনা ঘটে।

আহত ফজলার রহমান উপজেলার মাধবপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। তিনি নলডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক পেশ ইমাম ছিলেন।

তিনি পেশায় একজন পল্লী চিকিৎসক।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে জামায়াত নেতা ফজলার রহমান পেশাগত কর্ম শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে শিমুলতলায় গেলে দুর্বৃত্তরা তার পথরোধ করে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে তার অবস্থার অবনতি দেখে তাৎক্ষণিকভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করেন।

ওসি বলেন, কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। এমনকি কোনো প্রত্যক্ষদর্শীও জানাতে বা চিনতে পারেননি। কারণ দুর্বৃত্তরা সকলেই হেলমেট পরিহিত ছিল বলে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এখনও পরিবারের পক্ষ থেকে থানায় কোনো লিখিত অভিযোগ দেয়নি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক