‘শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশের মানুষ শান্তিতে থাকবে’

সংগৃহীত ছবি

‘শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশের মানুষ শান্তিতে থাকবে’

অনলাইন ডেস্ক

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া আজ প্রতিটি গ্রামে পৌঁছে গেছে। দেশের এমন কোনো সেক্টর নেই যেখানে এই সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসলে দেশের আরো কাঙ্ক্ষিত উন্নয়ন হবে। দেশের মানুষ শান্তিতে থাকবে।

শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত শেখ হাসিনা সরকারের উন্নয়ন নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ইন্দুরকানীবাসীর এত উৎসাহ-উদ্দীপনা দেখে সত্যিই আজ আমি আনন্দিত। আজকে এখানে বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার লোকের সমাগম হয়েছে। সবরকম ভয়ভীতি ও রক্ত চক্ষু উপেক্ষা করে এখানে আপনারা অনেকে উপস্থিত হয়েছেন এ জন্য আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই।

তবে মন্ত্রী হিসেবে নয়, যেকোনো প্রয়োজনে শেখ হাসিনার একজন আদর্শিক রাজনৈতিক কর্মী হিসেবে আমি এই ইন্দুরকানীবাসীর সবসময় পাশে থাকব।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাগা, দিলরুবা মিলন নাহার, উপজেলা আওয়ামী লীগের সাবেক মোবারক আলী হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃধা মো. মনিরুজ্জামান ও ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন।

এর আগে উপজেলা পরিষদে আসলে ইন্দুরকানী উপজেলা প্রশাসন ও স্থানীয় বিভিন্ন জনপ্রতিনিধিদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি বিকেল থেকে রাত পর্যন্ত ইন্দুরকানী থেকে কলারন পর্যন্ত বিভিন্ন হাট বাজারে জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

news24bd.tv/আইএএম