অনুমতি ছাড়াই শাপলা চত্বরে মহাসমাবেশ করবে জামায়াত 

সংগৃহীত ছবি

অনুমতি ছাড়াই শাপলা চত্বরে মহাসমাবেশ করবে জামায়াত 

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ ও বিএনপিকে ঢাকায় সমাবেশের অনুমতি দেওয়া হলেও জামায়াতে ইসলামীকে দেওয়া হয়নি। অনুমতি না পেলেও আগের ঘোষণা অনুযায়ী ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অনুমতি ছাড়াই শাপলা চত্বরে মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে দলটি।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে শাপলা চত্ত্বরে তারা মহাসমাবেশ করবে।

বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান ঘোষিত কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘অনির্বাচিত অবৈধ সরকার জগদ্দল পাথরের মতো জাতির ঘাড়ে চেপে বসেছে। এই সরকারের পতন ঘটানো ছাড়া জনগণের অধিকার প্রতিষ্ঠিত করা যাবে না। জামায়াতের মহাসমাবেশ বানচাল করার জন্য কোনো কোনো মহলের পক্ষ থেকে নানাভাবে গুজব ও মিথ্যা তথ্য ছড়িয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। ’

ভারপ্রাপ্ত আমির বলেন, ‘আমি দেশবাসীকে সরকারি-বেসরকারি মহলের কোনো প্রকার গুজবে কান না দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

কোনো মানুষকে ভয় না করে শুধু আল্লাহকে ভয় করে দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে জামায়াত ঘোষিত মহাসমাবেশে দলে দলে যোগদান করে সর্বাত্মকভাবে সফল করে তোলার জন্য আমি সংগঠনের সকল জনশক্তি এবং দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি। ’

এদিকে গতকাল জামায়াতের ঢাকা মহানগর উত্তর এক প্রস্তুতি সভা করেছে। সভায় কর্মসূচি সফল করতে সার্বিক প্রস্তুতি গ্রহণের কথা জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দিয়েছে দলটি।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়