নৌকার পক্ষে ফারজানা বুবলীর গণসংযোগ 

সংগৃহীত ছবি

নৌকার পক্ষে ফারজানা বুবলীর গণসংযোগ 

অনলাইন ডেস্ক

গাইবান্ধা-৫ আসনের সাতবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অ্যাডভোকেট ফজলে রাব্বীর সুযোগ্য কন্যা ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী সাঘাটা উপজেলার কচুয়া বাজারে নৌকা মার্কায় ভোট প্রার্থনা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। নৌকার মনোনয়ন প্রত্যাশী সাঘাটা-ফুলছড়ির প্রিয় মুখ ফারজানা রাব্বী  শনিবার (২৮ অক্টোবর) ওই এলাকায় এ গণসংযোগ করেন।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বিএনপি ও জামায়াতের ষড়যন্ত্র ও অপরাজনীতি প্রতিহত করার মাধ্যমে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার প্রত্যয়ে কাজ করছেন বুবলী। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

 

এর আগেও তিনি সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের সরদারপাড়া, আমতলী ও সিংড়িয়া গ্রামে গণসংযোগ করেন।  

এক অনুষ্ঠানে ফারজানা বুবলী বলেন, ‘আমার পিতা ভাঙন, বন্যা এবং অন্য সব দুর্যোগকালে সামনের কাতারে থেকে এলাকাবাসীর জন্য কাজ করে গেছেন। এই অঞ্চলের মানুষই ছিল তার ধ্যানজ্ঞান। এই অঞ্চলের যাবতীয় উন্নয়ন কর্মকাণ্ড তথা সড়ক যোগাযোগ, চরের মানুষের জীবনমান উন্নয়নের ব্যাপক উন্নয়ন সাধিত হয়।

নদীভাঙন প্রতিরোধের কাজটিও তার মাধ্যমে শুরু হয়। আমার পিতার কাজের অসমাপ্ত অংশ আমি শেষ করতে চাই।
news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়