ফিজের পর সাকিবের আঘাত, ভীষণ চাপে নেদারল্যান্ডস

সংগৃহীত ছবি

ফিজের পর সাকিবের আঘাত, ভীষণ চাপে নেদারল্যান্ডস

অনলাইন ডেস্ক

মাত্র ৪ রানে ২ উইকেট হারানোর পর নেদারল্যান্ডসের হাল ধরেন অভিজ্ঞ ওয়েসলি বারেসি ও কলিন অ্যাকারমান। তাদের দৃঢ়তায় বড় সংগ্রহের স্বপ্ন দেখতে শুরু করে ডাচরা। তবে দুই ওভারের ব্যবধানে সাজঘরে ফেরেন গেছেন এ দুই ব্যাটার। নেদারল্যান্ডসও আবার পড়েছে চাপে।

 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ১৬ ওভার শেষে নেদারল্যান্ডসের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ৬৩ রান। উইকেটে আছেন স্কট এডওয়ার্ডস ও বাস ডি লিড।

বারেসি ও অ্যাকারমানের জুটি জমে যাওয়া জুটি ভাঙেন মোস্তাফিজুর রহমান। নিজের দ্বিতীয় ওভারে বুদ্ধিদীপ্ত বোলিংয়ে তিনি বোকা বানান বারেসিকে।

বড় শট খেলতে গিয়ে সাকিবের তালুবন্দি হন তিনি। পরের ওভারে সাকিব নিজেই আঘাত হানেন। অ্যাকারমানকে তিনি ফেরান ১৫ রানে। এবার শর্ট ফাইন লেগে ক্যাচ ধরেন ফিজ।

এর আগে, কলকাতার ইডেন গার্ডেন্সে প্রথম ওভারে হাত ঘোরান শরীফুল ইসলাম। অপর প্রান্তে নতুন বল হাতে নিয়েই দলকে সাফল্য এনে দেন তাসকিন। ওভারের চতুর্থ বলটি উড়িয়ে মারতে গিয়ে মিড-অফে সাকিব আল হাসানের ক্যাচ হন বিক্রমজিত। ৩ রান আসে এই বাঁহাতি ওপেনারের ব্যাট থেকে।

পরের ওভারের দ্বিতীয় বলে উইকেট তুলে নেন শরীফুলও। ও'দাউদকে স্লিপে থাকা তানজিদ হাসান তামিমের ক্যাচ বানান এই বাঁহাতি। কোনো রান না করেই ফেরেন ও'দাউদ।

news24bd.tv/SHS