সেবা ও সাফল্যের অগ্রযাত্রার ২৪ বছর উদযাপন প্রিমিয়ার ব্যাংকের 

সংগৃহীত ছবি

সেবা ও সাফল্যের অগ্রযাত্রার ২৪ বছর উদযাপন প্রিমিয়ার ব্যাংকের 

অনলাইন ডেস্ক

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি রাজধানীর রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) এক অনুষ্ঠানে কেক কেটে সেবা ও সাফল্যের অগ্রযাত্রার ২৪ বছর উদযাপন করেছে। অনুষ্ঠানে বক্তারা বলেন, সেবা ও সাফল্যের অবিরাম যাত্রায় বিগত ২৪ বছরে দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি বিভিন্ন অর্থনৈতিক খাত এবং দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি তরান্বিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পাশাপাশি দেশের গণমানুষের আস্থাও অর্জন করেছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালকদের মধ্যে আব্দুস সালাম মুর্শেদী, এম ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), জামাল জি আহমেদ, স্বতন্ত্র পরিচালক কাইজার এ চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম।

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল বলেন, ‘শুরুটা হয়েছিল সেই ১৯৯৯ সালে। তারপর থেকে সেবা ও সাফল্যের অবিরাম যাত্রায় বিগত ২৪ বছরে আমরা সবার বিশ্বাস, আস্থা ও ভালোবাসায় আজকের অবস্থানে এসেছি। আমাদের ব্যাংক দেশের বিভিন্ন খাতে উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। আমাদের গ্রাহক, পৃষ্ঠপোষক, নিয়ন্ত্রণকারী সংস্থা, শুভানুধ্যায়ী ও গণমাধ্যমের সাহায্য, নির্দেশনা ও ভালোবাসা ছাড়া আমরা আজকের অবস্থানে পৌঁছাতে পারতাম না।

প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্যের জন্যে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকেও ধন্যবাদ জ্ঞাপন করেন ডা. এইচ বি এম ইকবাল।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম রিয়াজুল করিম সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সেবা ও সাফল্যের এই পথচলা অব্যাহত থাকবে। দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি ট্রিপল এ (AAA) রেটেড ব্যাংক, যার বর্তমান আমানত ও মূলধনের পরিমাণ যথাক্রমে ৩০ হাজার ৫৩৪ কোটি টাকা ও ২৭ হাজার আট কোটি এবং খেলাপি ঋণের হার ৪ দশমিক ৮৯ শতাংশ। আমাদের সবগুলো অর্থনৈতিক সূচক বাংলাদেশ ব্যাংকের স্ট্যান্ডার্ড অনুযায়ী খুব ভালো অবস্থানে আছে, যা একটি ঈর্ষনীয় সাফল্য। আশা করছি, আগামী পাঁচ বছরের মধ্যে এই ব্যাংকটি সব ধরনের সূচকে দেশের শীর্ষ পর্যায়ের একটি ব্যাংক হয়ে উঠবে। ’

২৪ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক-মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড ও প্রিমিয়ার ব্যাংক-ভিসা সিগনেচার ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।  

এই রকম আরও টপিক