মালিবাগ ফ্লাইওভারে ও কমলাপুরে বাসে আগুন

সংগৃহীত ছবি

মালিবাগ ফ্লাইওভারে ও কমলাপুরে বাসে আগুন

অনলাইন ডেস্ক

রাজধানীর মালিবাগ-মৌচাক ফ্লাইওভারে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তাছাড়া কমলাপুরে বিআরটিসির একটি বাসে আগুন দেওয়া হয়েছে। আজ শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে বাস দুটিতে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, বিকালে মৌচাক ফ্লাইওভারে বলাকা বাসে ও কমলাপুরে বিআরটিসি বাসে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে।

আগুনে বাস দুটি পুড়েছে। কীভাবে আগুন লেগেছে, সেই তথ্য পাওয়া যায়নি।

জানা গেছে, ফ্লাইওভারের নিচের রাস্তায় পুলিশের ব্যারিকেড আর বিএনপি কর্মীদের সংঘর্ষের কারণে বাসটি ফ্লাইওভারের ওপর দিয়ে রামপুরা সড়কে চলে যেতে চায়। কিন্তু মৌচাক মোড়ের ঠিক ওপরে লাঠিসোঁটা হাতে একদল যুবক বাসের গতিরোধ করে ভাঙচুর শুরু করেন।

এসময় বাসে থাকা যাত্রীরা হুড়োহুড়ি করে নেমে যান। একপর্যায়ে হামলাকারীরা বাসে আগুন দেন।

এর আগে দুপুর আড়াইটার দিকে পুলিশি বাধার মুখে বিএনপির নয়াপল্টনের সমাবেশ পণ্ড হয়ে যায়। ধাওয়া খেয়ে নেতাকর্মীরা চারদিকে ছড়িয়ে পড়ে। পরে নয়াপল্টন এবং আশপাশের অন্যান্য স্থানে বিএনপি-পুলিশ-আওয়ামী লীগ ত্রিমুখী সংঘর্ষ হয়। এসব ঘটনায় বিএনপির বহু নেতাকর্মীর পাশাপাশি পুলিশ ও সাংবাদিকরা আহত হয়েছেন।  

সংঘর্ষে আহত ৪১ জন পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) ফারুক হোসেন এ তথ্য গণমাধ্যমকে জানান।

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়