অছিম পরিবহনের বাসে আগুন, হেলপার নিহত

সংগৃহীত ছবি

অছিম পরিবহনের বাসে আগুন, হেলপার নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর ডেমরায় অছিম পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (২৮ অক্টোবর) দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। আগুনে বাসের হেলপারের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আছেন আরও একজন।

  

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর পল্টন এলাকায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনার পর আজ হরতাল ডাকে দলটি। এ দিন হরতাল পালনের ঘোষণা দেয়  জামায়াতও। আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হরতাল পালনের ঘোষণা দেয় তারা।  

এদিকে আজ সকাল থেকে রাজধানীর রাস্তায় গণপরিবহনের সংখ্যা খুব কম লক্ষ করা গেছে।

এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।  

অপরদিকে, সাধারণ মানুষের যানমাল রক্ষায় সতর্কাবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।  

হরতালের নামে অরাজকতা করলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবিবুর রহমান। ডিএমপির মিডিয়া সেন্টারে ব্রিফিংয়ে তিনি বলেন, মানুষের স্বাধীন চলাফেরায় কাউকে বাধা দিতে দেওয়া হবে না।

শনিবার রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ করার কথা ছিল বিএনপির। তাদের সমাবেশস্থলের দুই কিলোমিটার দূরত্বে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেশ করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সমাবেশকে কেন্দ্র করে কাকরাইল মোড় এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় বিএনপি নেতাকর্মীদের। বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। পরে নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে থেকেও সমাবেশের জন্য জড়ো হওয়া বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দেয় পুলিশ। সংঘর্ষে একজন পুলিশ সদস্য এক বিএনপি নেতা নিহত হন।  

news24bd.tv/আইএএম