রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসক খুন

রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসক খুন

অনলাইন ডেস্ক

রাজশাহী শহরে রোববার (২৯ অক্টোবর) রাতে দুইজন চিকিৎসককে খুন করেছেন সন্ত্রাসীরা। এর মধ্যে একজন হলেন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ কাজেম আলী আহমেদ এবং অপরজন হলেন পল্লি হোমিও চিকিৎসক এরশাদ আলী দুলাল।  

পুলিশ জানায়, রোববার রাত পৌনে ১২টার দিকে প্রাইভেট চেম্বার শেষে বাড়ি ফেরার পথে বর্ণালী মোড় এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতের শিকার হন কাজেম আলী। তিনি নগরীর লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন।

গতরাতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতি রোধ করে। এ সময় তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। আহত অবস্থায় রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম জানান, চিকিৎসক হত্যাকাণ্ডের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন আছে। অপরাধীদের শনাক্তে পুলিশ কাজ করছে।

এদিকে গতকাল সন্ধ্যা ৬টার দিকে অপহারণের পর রাত ৯টায় পল্লি চিকিৎসক দুলালকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি নগরীর উপকণ্ঠ কচুয়াতৈল এলাকার শমির উদ্দিনের ছেলে। সেখানে তিনি হোমিও চিকিৎসা দিতেন।  

শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় দুলালের এলাকা থেকে অপহরণ করা হয়। অপহরণকারীরা একটি মাইক্রোবাস নিয়ে এসে চোখ বেঁধে তাকে তুলে নিয়ে যায়। এর তিন ঘণ্টা পর সিটি হাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

news24bd.tv/আইএএম