রাঙ্গাবালীতে আওয়ামী লীগ অফিস ভাঙচুর, ককটেল বিস্ফোরণ

রাঙ্গাবালীতে আওয়ামী লীগ অফিস ভাঙচুর, ককটেল বিস্ফোরণ

অনলাইন ডেস্ক

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাঙচুর  ও ককটেল বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পুলঘাট বাজারে অবস্থিত সদর ইউনিয়ন আওয়ামী লীগের অফিসি ভাঙচুর করা হয়। ককটেল বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কিত পুরো এলাকার মানুষ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন জানান, পুলঘাট বাজারে অবস্থিত সদর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালায়ে আগামীকালের শান্তি সমাবেশ প্রস্তুতি সভা চলছিল।

এরমধ্যে রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করে ৩০-৪০ জন বিএনপি, ছাত্র দল ও যুব দলের নেতা এসে ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় বিকট শব্দের আওয়াজে আওয়ামী লীগ নেতাকর্মী ও স্থানীয়রা দিগ্বিদিক ছোটাছুটি করে। এর মধ্যেই অফিসের চেয়ার টেবিল ও সাইনবোর্ড ভাঙচুর করা হয়।

এদিকে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল রহমান ফরাজী জানান, এরকম কোন ঘটনা বিএনপির সঙ্গে ঘটেনি।

আওয়ামী লীগ নিজেরা নিজেদের অফিস ভাঙচুর করে বিএনপির ওপর দোষ চাপাচ্ছে। বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের জন্য এই নাটক সাজানো হয়েছে।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম মজুমদার জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনা স্থলে ছুটে যাই। এসময় তিনটি বিস্ফোরিত ককটেলের নমুনা ও দুইটি অবিস্ফোরিত দুইটি ককটেল উদ্ধার করে পানিতে ডুবিয়ে নিষ্ক্রিয় করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক