সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ৫২ মিনিট আগে

‘ভোট না দিলে পদ্মা সেতুর কাজ বন্ধ হবে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘ভোট না দিলে পদ্মা সেতুর কাজ বন্ধ হবে’

আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট না দিলে, পদ্মা সেতুসহ দেশের সকল উন্নয়ন কাজ ‌‘বন্ধ করে দেবে’ খালেদা-তারেক। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

তিনি সোমবার সকালে মাদারীপুরের খোয়াজপুর সৈয়দ আবুল হোসেন কলেজের ১৫০ শয্যা বিশিষ্ট হোষ্টেল ও অন্যান্য ভবনের উদ্বোধন শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আমরা বিশ্বের ৫৭তম দেশ যারা স্যাটেলাইট উৎক্ষেপন করেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে, স্যাটেলাইটের কথা আমরা কল্পনাই করতে পারতাম না। কিন্তু ওই তারেক-খালেদা বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্র বানিয়েছিল। কিন্তু শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধিশালী দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছে। দেশের প্রতিটি আনাচে কানাচে এখন শুধু উন্নয়ন আর উন্নয়ন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন, তাকেই ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। নইলে এই দেশ আবারো হাজার বছর পিছিয়ে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন- মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, খোয়াজপুর সৈয়দ আবুল হোসেন কলেজের অধ্যাক্ষ প্রকাশ নাগ ও জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকসহ অন্যরা।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

মন্তব্য