বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

সংগৃহীত ছবি

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জামায়াতকে সঙ্গে নিয়ে আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে স্বাধীনতা বিরোধীদের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি। এদেরকে প্রতিহত করতে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

সোমবার সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যার পারগেন্ডেরিয়ায় উঠান বৈঠকের সময় তিনি এসব বলেন।

নসরুল হামিদ বলেন, সমাবেশের নামে সারা দেশ থেকে মানুষ জড়ো করে সমাবেশ করতে পারেনি।

কিন্তু তাদের যে সন্ত্রাস করার প্রবণতা তা থেকে বেরিয়ে আসতে পারেনি। বিএনপি শুধু মুখেই আন্দোলনের কথা বললেও সন্ত্রাসী কর্মকাণ্ডই চালাতে চায়। তাদের আসলে জনসমর্থন নেই।

বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, রাজনীতি আন্দোলনে পৃথিবীর কোথাও হাসপাতালে আক্রমণ করে না কিন্তু বিএনপি সেটা করেছে।

মানুষ পুড়িয়ে হত্যা করেছে। সাংবাদিকদের ওপর হামলা করেছে। পুলিশ সদস্যকে পিটিয়ে, কুপিয়ে হত্যা করেছে। '

বিএনপি-যুবদলের কর্মীরা বিভিন্নভাবে অগ্নিসংযোগ করেছে উল্লেখ করে নসরুল হামিদ বলেন, বিএনপির কর্মীরা একসময় পুলিশের পোশাক পরে, একসময় সাংবাদিকের পোশাক পরে গাড়িতে অগ্নিসংযোগ করছে। এই হত্যা নৈরাজ্য, আগুন সন্ত্রাসী দলকে প্রতিহত করতে হবে। কেরানীগঞ্জে এ ধরণের আগুন সন্ত্রাস করতে পারে। এজন্য আপনাদের সবাইকে সতর্ক থাকতে হবে।  

তারা শান্তিপূর্ণ কেরানীগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। সেই চেষ্টাকে প্রতিহত করতে হবে। সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা জনগণকে সাথে নিয়ে আগুন সন্ত্রাসীদের গোষ্ঠীকে চেষ্টা প্রতিহত করবো। অনেকেই কেরানীগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। কেউ যেন কেরানীগঞ্জকে অস্থিতিশীল করতে না পারে। বাসে, গাড়িতে আগুন দিতে না পারে এজন্য সতর্ক থাকার আহবান জানান তিনি।

নসরুল হামিদ বলেন, বিভিন্ন মানুষ বিভিন্ন মাধ্যমে অবরোধ পালনের জন্য গোপন ভিডিও বার্তা দিচ্ছেন। সেদিকে সবাই সতর্ক থাকবেন। সবার সুরক্ষা নিশ্চিত করার দায়িত্ব সবার। এদিকে সবাই সজাগ থাকবেন।

এ সময় নসরুল হামিদের সঙ্গে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই. মামুন, শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
news24bd.tv/AA