এফবিসিসিআই উপদেষ্টা হিসাবে আমন্ত্রণ পেলেন আহমেদ আকবর সোবহান

ফাইল ছবি

এফবিসিসিআই উপদেষ্টা হিসাবে আমন্ত্রণ পেলেন আহমেদ আকবর সোবহান

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহানকে দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই উপদেষ্টা হিসাবে যোগদানের আমন্ত্রণ জানিয়েছে।

এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম স্বাক্ষরিত একটি আমন্ত্রণের চিঠি ইত মধ্যে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহানের ঠিকানায় এসে পৌঁছেছে।

উপদেষ্টা হিসেবে যোগদানের আমন্ত্রণের চিঠিতে লেখা ছিল-

প্রিয় জনাব আহমেদ আকবর সোবহান,
আসসালামু আলাইকুম।

আপনি হয়তো অবগত আছেন যে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই), দেশের শীর্ষ বাণিজ্য সংস্থা বেসরকারী খাতের উন্নয়ন, জাতীয় স্বার্থ রক্ষা এবং অর্থনৈতিক উন্নয়ন ত্বরান্বিত করতে পরামর্শমূলক এবং উপদেষ্টা ক্ষমতায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

আমরা আপনাকে জানাতে চাই যে এফবিসিসিআই ২০২৩-২৫ ​​মেয়াদের জন্য উপদেষ্টাদের একটি প্যানেল গঠন করেছে, যাতে ক্রস বর্ডার সংযোগ এবং বাণিজ্য, বিনিয়োগ, স্মার্ট এবং ব্লু ইকোনমি, ট্যাক্স ও ট্যারিফ, অবকাঠামো, এর মতো বিষয়গুলির জন্য পরামর্শমূলক সমর্থন পাওয়া যায়। সাপ্লাই চেইন ও লজিস্ট, পুনর্নবীকরণযোগ্য শক্তি, জলবায়ু পরিবর্তন ও পরিবেশ, ফিনটেক, সাইবার নিরাপত্তা, ফ্রিল্যান্সিং এবং স্টার্টআপ ইত্যাদি।

sir

আপনার বর্ণাঢ্য কর্মজীবন এবং অভিজ্ঞতার প্রতি সম্মান জানিয়ে, আমরা আপনাকে ২০২৩-২৫ ​​মেয়াদের জন্য এফবিসিসিআই এর প্যানেল উপদেষ্টা হিসাবে আমাদের সঙ্গে যোগদান করার জন্য আমন্ত্রণ জানাতে পেরে আনন্দিত।  

আমরা বিশ্বাস করি, আপনার দক্ষতা এফবিসিসিআইকে নীতি সমর্থনে এর শক্তি বাড়াতে এবং আমাদের ব্যবসায়ী সম্প্রদায়ের চ্যাম্পিয়ন হিসেবে এর অবস্থানকে শক্তিশালী করতে সাহায্য করবে।

আপনার যত তাড়াতাড়ি সম্ভব আপনার সদয় গ্রহণের জন্য অনুরোধ করা হল।

ধন্যবাদান্তে শুভকামনার সাথে, 
মাহবুবুল আলম 
সভাপতি এফবিসিসিআই