চেম্বারে কিশোরীকে যৌননিপীড়ন, চিকিৎসক মারধর 

সংগৃহীত ছবি

চেম্বারে কিশোরীকে যৌননিপীড়ন, চিকিৎসক মারধর 

অনলাইন ডেস্ক

নিজের চেম্বারে এক কিশোরীকে যৌননিপীড়নের অভিযোগে ওই কিশোরীর মায়ের হাতে পিটুনি খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এক চিকিৎসক। সোমবার (৩০ অক্টোবর) রাতে মহানগরীর তালাইমারির একটি ক্লিনিকে এ ঘটনা ঘটে।
 
রাজু আহমেদ (৩৮) নামের ওই চিকিৎসকের গ্রামের বাড়ি নাটোর জেলায়। বাবার নাম নজরুল ইসলাম।

রাজু আহমেদ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) হাসপাতালের আবাসিক ও উপ-প্রধান চিকিৎসক।  

যৌন নিপীড়নের অভিযোগে মঙ্গলবার (৩১ অক্টোবর) তার নামে মামলা করেছেন নবম শ্রেণীর ওই ছাত্রীর মা। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়েরই শিক্ষক।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রক্টর প্রফেসর ড. এম আসাবুল হক জানিয়েছেন, ডা. রাজু আহমেদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসক।

আর তিনি রাবি হাসপাতালের উপ-প্রধান চিকিৎসকের দায়িত্ব আছেন। তবে হাসপাতালে চাকরির পাশাপাশি তিনি বেসরকারি ক্লিনিকেও চিকিৎসা দিয়ে থাকেন। এই ঘটনার খবর তারাও পেয়েছেন। এরপর বিষয়টি তারাও ক্ষতিয়ে দেখছেন। তার বিরুদ্ধে আনা অভিযোগটি সত্য হলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ডা. রাজু আহমেদের নামে বোয়ালিয়া থানায় করা মামলার এজাহারে যৌন নিপীড়নের শিকার ওই স্কুলছাত্রীর মা অভিযোগ করেছেন- একই প্রতিষ্ঠানে চাকরি করার কারণে ডা. রাজু আহমেদ তাকে বোন বলে সম্মোধন করেন। আর এই ভাই-বোনের সম্পর্কের সূত্র ধরে ডা. রাজুর কাছে তিনি তার মেয়ের দাঁতের নিয়মিত চিকিৎসা করাণ। গতকাল সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরীর তালাইমারীতে থাকা ডা. রাজু আহমেদের প্রাইভেট চেম্বারে তিনি মেয়েকে দাঁতের চিকিৎসা করাতে নিয়ে যান। মেয়ের দাঁতের চিকিৎসা চলার এক পর্যায়ে তার মোবাইলে কল আসে। তাই তিনি কথা বলতে বলতে বাইরে বের হন।

এই সুযোগে ডা. রাজু আহমেদ ডেন্টিস্টের চেয়ারে শোয়ানো থাকা তার মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় হাত দেন। এতে তার মেয়ে বিব্রত বোধ করে। একপর্যায়ে ডা. রাজু তার মেয়ের জামার ভিতর দিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময় তার মেয়ে চিৎকার দিলে তিনি দৌড়ে চেম্বারের ভেতরে ঢোকেন। পরে তার মেয়ে কান্নারত অবস্থায় রাজু আহমেদের এই অপকর্মের কথা তার মাকে জানায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের মেয়েকে যৌন নিপীড়নের এই ঘটনায় তার মা ক্ষুব্ধ হয়ে ডা. রাজু আহমেদকে মারতে শুরু করেন। ঘটনার পর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক ৪ নম্বর ওয়ার্ডে ভর্তির নির্দেশ দেন।

মামলার বিষয়টি জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, রাবি শিক্ষকের কিশোরী মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা দেওয়া হয়েছে। তারা অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিচ্ছেন। পরে এই ব্যাপারে আরও বিস্তারিত জানাতে পারবেন।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক