বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১৬ মিনিট আগে

বিএনপির ভবিষ্যৎ জেলখানা আর লন্ডন: আলাউদ্দিন নাসিম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির ভবিষ্যৎ জেলখানা আর লন্ডন: আলাউদ্দিন নাসিম

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় আরেকবার ভোট দিন। এ আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

তিনি বলেছেন, বাংলাদেশের রাজনীতি দুটি অংশে ভাগ ছিল। আওয়ামী লীগ ও বিএনপি। বিএনপিতে বেগম খালেদা জিয়ার মাথা কেটে ড. কামালের মাথা লাগানো হয়েছে। আর সে কারণেই বিএনপি এখন একটি মাথা কাটা দলে পরিণত হয়েছে।

রোববার বিকেলে ছাগলনাইয়া জমদ্দার বাজারে উপজেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নাসিম বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতির দায়ে জেলখানায় এবং তার ছেলে লন্ডন থেকে ফাঁকা বুলি ছুঁড়ছেন। দলটির ভবিষ্যৎ তাই জেলখানা আর লন্ডন।

আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, ড. কামাল যেখানে নিজেরই ভার বইতে পারছেন না সেখানে তিনি এবং ঐক্যফ্রন্টের ভার কীভাবে বইবেন। বিগত ১০ বছরে আওয়ামী লীগ সরকার এ জনপদের উন্নয়নে ব্যাপক কাজ করে গেছেন, আর সে কারণেই এ জনপদের মানুষের উচিত বিপুল ভোটে আওয়ামী লীগকে জয়ী করা।

আওয়ামী লীগ ইসলামের পক্ষে উল্লেখ করে নাসিম বলেন, বাংলাদেশের আকাশে এক বড় ঘটনা ঘটে গেছে। দেশের হাজার হাজার আলেম আওয়ামী লীগের উপর আস্থা অর্জন করেছে। এতদিন বলা হতো আওয়ামী লীগ ইসলামের বিরুদ্ধে কাজ করে। আলেমদের এ সমর্থন প্রমাণ করে ইসলামের বিরুদ্ধে নয় বরং ইসলামের পক্ষে সবচেয়ে বেশি কাজ করেছে আওয়ামী লীগ সরকার।

তিনি বলেন, আমি শেখ হাসিনার সঙ্গে টানা ১২ বছর কাজ করেছি, এ দীর্ঘ সময়ে আমি দেখেছি তিনি কতটা ধর্মপ্রাণ মানুষ। ইসলামকে কতটা ভালোবাসেন। 

বিশেষ অতিথির বক্তেব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, খালেদা জিয়া এতিমের টাকা অত্মসাৎ করে জেলে গেছেন। আমরা এক সময় কোথাও গিয়ে পরিচয় দিতে পারতাম না। কিন্তু এই সরকারের আমলে ফেনীতে যে উন্নয়ন হয়েছে তা ফেনীর ইতিহাসে বিরল। এজন্য ফেনীবাসীর পক্ষ থেকে বঙ্গকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ফেনীর মানুষের কল্যাণে অনেক সংগ্রাম করে গেছেন। বিনিময়ে তিনি কিছুই পাননি। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসনে নাসিম ভাইকে নির্বাচিত করে তারপর আমি মাঠ ছাড়ব। এই এলাকার মানুষের ভাগ্য উন্নয়ন করতে নাসিম ভাইকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুদ্দিন আহমেদ বুলু মজুমদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের সঞ্চলনায় এতে আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, খায়রুল বাশার মজুমদার তপন, কামাল উদ্দিন মজুমদার, আব্দুল আলিম, দিদারুল কবির রতন, মোস্তফা, নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, কাজী ওমর ফারুক, মজিবুর রহমান মুজিব প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য