রূপগঞ্জে রাস্তা পাহারায় আওয়ামী লীগ, শান্তি সমাবেশের আয়োজন

বিএনপি-জামায়াতের অবরোধ

রূপগঞ্জে রাস্তা পাহারায় আওয়ামী লীগ, শান্তি সমাবেশের আয়োজন

রূপগঞ্জ প্রতিনিধি

বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ অবরোধের নামে নাশকতা আর অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে রূপগঞ্জের রাস্তাঘাট পাহারা দিচ্ছে উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি প্রার্থী আলহাজ্ব শাহজাহান ভূঁইয়ার নেতৃত্বে বুধবার সকালে ঢাকা বাইপাস সড়কে এই শান্তি সমাবেশ করেন তারা।

এতে আরও উপস্থিত রয়েছেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা মসিউর রহমান তারেক, ওবায়দুল মজিদ জুয়েল, ডা. ফয়সাল, কামাল হোসেন কমল, নবী হোসেন, আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা রবিউল ইসলাম, নবিউর হাসান শান্ত, রিটন প্রধান, ইঞ্জিনিয়ার হাফেজ খালেদ হোসেন, কাউসার আহমেদ, হাবিবুল্লাহসহ আরও অনেকে।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিএনপির ডাকা টানা তিনদিনের অবরোধ কর্মসূচিতে যে কোনো ধরনের নাশকতা প্রতিহত করতে মাঠে রয়েছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপি যে অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে তা সম্পূর্ণ অবৈধ এবং অগণতান্ত্রিক। তারা এই কর্মসূচি পালনের নামে যানবাহন ভাঙচুর আর অগ্নিসন্ত্রাস শুরু করেছে। এই অগ্নিসন্ত্রাসীদের প্রতিহত করতে তারা রাতদিন জেগে রাস্তা পাহারা দিচ্ছেন। কেউ যদি কর্মসূচির নামে নাশকতা সৃষ্টির চেষ্টা করে তাহলে তার সমুচিত জবাব দেয়া হবে বলেও হুশিয়ার করেন তারা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক