শাহরুখের জন্মদিন আজ, ভক্তদের উদ্দেশে যা বললেন অভিনেতা 

সংগৃহীত ছবি

শাহরুখের জন্মদিন আজ, ভক্তদের উদ্দেশে যা বললেন অভিনেতা 

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন আজ। প্রিয় অভিনেতার জন্মদিনে শুভেচ্ছা জানাতে তার বাড়ির (মান্নাত) সামনে মাঝরাত থেকে জড়ো ভক্তদের ভিড় দেখা যায়। প্রিয় অভিনেতাকে দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন ‘মান্নাত’-এর সামনে। বিশেষ এই দিনটায় ভক্তদের হতাশ করেননি তিনি কখনও।

 

রাত বারোটা বাজতে না বাজতেই সে সাধ পূরণ করে দিলেন শাহরুখ খান। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্ট সঙ্গে কালো টি শার্ট, মাথায় কালো টুপি পরে এলেন তিনি মান্নাতের ব্যালকনিতে। আর ততক্ষণে আনন্দে মাতাল হয়েছে ভক্তকূল। একের পর এক আতসবাজি ফাটানো চলছে।

পোস্টার হাতে চিৎকার করছে কেউ কেউ। হাতে থাকা মুঠোফোনগুলো ব্যস্ত শাহরুখ খানকে ক্যামেরাবন্দি করতে।

জন্মদিনের রাতে মান্নাতের বাইরে আসা এত অনুরাগীর ভিড় আবেগতাড়িত করেছে অভিনেতাকে। তিনি এক্স (আগের টুইটারে)-এ লেখেন, ‘এটা অবিশ্বাস্য যে আপনারা এত রাতেও আমাকে শুভেচ্ছা জানানোর জন্য মান্নাতের বাইরে জড়ো হয়েছেন। আমি এখজন নিছক অভিনেতা। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আমি আর কিছু থেকেই পাই না। আপনাদের ভালোবাসার স্বপ্নেই বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ আমাকে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে… অন স্ক্রিনেও, অফ স্ক্রিনেও। ’

শোনা যাচ্ছে, ২ নভেম্বর একটি ধামাকেদার জন্মদিনের পার্টি আয়োজন করেছেন শাহরুখ খান। নিমন্ত্রিতের তালিকায় নাম রয়েছে সালমান খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট-সহ বড় বড় তারকাদের।

news24bd.tv/TR