লিবিয়ায় সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশি যুবক নিহত

লিবিয়ায় সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশি যুবক নিহত

অনলাইন ডেস্ক

লিবিয়ার সাফা শহরে সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। ওই যুবকের নাম জগদীশ চন্দ্র দাস (৩৬)।   তাকে বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুরের দিকে লিবিয়ায় সাফা এলাকায় গুলি করে হত্যা করা হয় বলে শুক্রবার (৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নিশ্চিত করেন মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলম রিগান।

জগদীশ চন্দ্র দাস নোয়াখালী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজীরহাট দাস পাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস বলেন, ৬ বছর আগে লিবিয়ার সাফা এলাকায় যায় জগদীশ। সেখানে সে সবজি ও নার্সারিতে বিভিন্ন ফল-ফুলের গাছ চাষ করত। কয়েক দিন আগে মালিকের ভাতিজার ছাগলের পাল জগদীশের নার্সারির প্রচুর গাছ নষ্ট করে। বিষয়টি নিয়ে কিছুদিন আগে জগদীশ মালিকের ভাতিজাকে বিষয়টি জানালে সে ক্ষিপ্ত হয়ে উঠে।

এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছে না বলে অভিযোগ করে। পরে জগদীশ দুপুরে খেতে বসলে মালিকের ভাতিজা লোকজন নিয়ে জগদীশের ওপর অতর্কিত হামলা চালায়। তারা জগদীশকে গুলি করে হত্যা করে।

গোকুল চন্দ্র দাস আরও বলেন, ‘এদিন রাতে লিবিয়ায় থাকা আমার ছোট ছেলে সন্তোষ মোবাইলে জগদীশের মৃত্যুর বিষয়টি আমাদের জানিয়েছে। ’

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ বলেন, বিষয়টি আমাদেরকে অবহিত করা হয়নি। তবে নিহতের পরিবার অফিসিয়ালি সহযোগিতা চাইলে আমরা সব ধরনের সহযোগিতা করব।

news24bd.tv/তৌহিদ