বাস পড়ানোর ঘটনায় বিএনপি নেতা সেলিমের বিরুদ্ধে মামলা

সংগৃহীত ছবি

বাস পড়ানোর ঘটনায় বিএনপি নেতা সেলিমের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

প্রথম দফার অবরোধের শেষদিনে নেত্রকোনার কেন্দুয়ায় বাস পড়ানোর ঘটনায় বিএনপি নেতা ও এ্যাবের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তফা-ই-জামান সেলিমসহ ১১৯ জনকে আসামী করে মামলা দিয়েছে পুলিশ। কেন্দুয়া থানার উপ-পরিদশক দেবাশীষ চন্দ্র রায় বাদী হয়ে এই মামলা দায়ের করেন।  

মামলার এজাহারে উল্লেখ করা হয়, দুই নভেম্বর ২০২৩  বিএনপি ও অঙ্গসংগঠনের দেড়শতাধিক নেতা-কর্মী কেন্দুয়া পৌরসভাস্থ কমলপুর এলাকায় সরকার পতনের লক্ষ্যে সরকারি স্থাপনায় ভাঙচুর, লুটপাট ও একটি বাসে অগ্নিসংযোগ করে। পুলিশ আসার আগে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় কেন্দুয়া থানা বিএনপি ও অঙ্গসংগঠনের ১১৯জন নেতা-কর্মীকে আসামী করা হয়েছে।  

এ বিষয়ে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মোস্তফা-ই-জামান সেলিম বলেন, বিএনপির নেতা-কর্মীরা শান্তিপূণ আন্দোলন করে আসছে। সরকারে এতে ভীত হয়ে একের পর এক  হয়রানী করছে। প্রতিদিন আমাদের অসংখ্য নেতা-কর্মীকে গ্রেপ্তার করছে।

এখন নিজেরাই নাশকতা করে বিএনপির ওপর দায় চাপানোর পুরনো খেলা শুরু করেছে। বাসে অগ্নিসংযোগ ও মামলা দায়ের সেই ষড়যন্ত্রের অংশ। কিন্তু আমরা এতে বিচলিত নই।  

প্রসঙ্গত, গত বুধবার রাত পৌনে তিনটার দিকে পৌরসভার কমলপুর এলাকার বাস টার্মিনালে হিরণ এন্টারপ্রাইজের বাসটিতে আগুন দেওয়া হয়। এতে বাসের ভেতরের সিটসহ অধিকাংশ পুড়ে যায়। তবে কেউ হতাহত হয়নি।

news24bd.tv/Aa