তালাক দেওয়ায় স্ত্রীর নাক কাটলেন স্বামী!

তালাক দেওয়ায় স্ত্রীর নাক কাটলেন স্বামী!

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে তালাক দেওয়ায় সোনাভান খাতুন (৪৫) নামে এক গৃহবধূর নাক ও হাত কেটে দিয়েছেন তালাকপ্রাপ্ত স্বামী। ঘটনার পরই সাবেক স্বামী সাগর হোসেন ওরফে আব্দুস সালামকে (৫০) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দেশী গ্রাম ইউনিয়নের কর্ণঘোষ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধুর মা জেলেখা খাতুন বাদী হয়ে শুক্রবার বিকেলে মামলা দায়ের করেছে।

আহত গৃহবধূ কর্ণঘোষ গ্রামের মৃত সোনাউল্লার মেয়ে। আটক সাগর হোসেন পার্শ্ববর্তী মাধাইনগর ইউনিয়নের কাঞ্চনেশ্বর গ্রামের মৃত গোলাম মওলার ছেলে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, অনুমান ২৪/২৫ বছর আগে সোনাভান ও সাগর হোসেনের বিয়ে হয়। দীর্ঘ সাংসারিক জীবনে তাদের তিনটি সন্তান জন্ম গ্রহণ করেন।

বিয়ের পর থেকেই কারণে-অকারণে সোনাভানের ওপর শারীরিক নির্যাতন চালিয়ে আসছিলেন সাগর হোসেন।

দীর্ঘদিন নির্যাতন সহ্য করে আসছিলেন ওই গৃহবধূ। সম্প্রতি নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় মাস দুয়েক আগে বাধ্য হয়ে স্বামীকে তালাক দেন সোনাভান। এতে আরও ক্ষুব্ধ হন সাগর। বিভিন্ন সময়ে তাকে হুমকিও দিতে থাকেন। এ অবস্থায় বৃহস্পতিবার বিকেলে সোনাভান দেশীগ্রাম ইউনিয়ন পরিষদে থেকে বাড়ি ফেরার পথে সাগর হোসেন তার পথ আটকে হুমকি দেওয়ার এক পর্যায়ে ধারাল রামদা দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। এতে সোনভানের নাক কেটে মাটিতে পড়ে যায় এবং তার ডান হাতের কুনই কেটে যায়। পরে স্থানীয়রা সোনাভানকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, সংবাদ পেয়ে রাতেই রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সাগর হোসেন ওরফে আব্দুস সালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার বিকেলে গৃহবধূর মা জেলেখা খাতুন বাদী হয়ে সালামের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক