'প্রেমিকের সামনেই গলায় ফাঁস নেন হিমু'

সংগৃহীত ছবি

'প্রেমিকের সামনেই গলায় ফাঁস নেন হিমু'

অনলাইন ডেস্ক

অভিনেত্রী হোমায়রা হিমুর ‘আত্মহত্যার’ ঘটনায় তার প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিয়া র‌্যাবকে জানিয়েছেন, তার সামনেই হিমু গলায় ফাঁস নিয়েছেন।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

জিয়াকে জিজ্ঞাসাবাদের বরাতে র‌্যাব জানায়, অভিনেত্রী হিমু অনলাইন জুয়ায় আসক্ত ছিলেন।

গত ৪ মাসে প্রায় ২১ লাখ টাকাসহ ২-৩ বছরে অন্তত ৪০ লাখ টাকা খুইয়েছেন তিনি। এর আগেও প্রেমিক জিয়াকে ৩/৪ বার আত্মহত্যা করার হুমকি দিয়েছিলেন অভিনেত্রী।

খন্দকার আল মঈন জানান, হিমুর বাসায় নিয়মিত যাতায়াত ছিল জিয়ার। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া ও বাড়বিতণ্ডা হতো।

অবশেষে বৃহস্পতিবার (২ নভেম্বর) নিজেদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে হিমু বলেছিলেন আত্মহত্যা করবেন। তবে জিয়া বিষয়টি পাত্তা দেননি। কারণ হিমু আগেও ৩/৪ বার আত্মহত্যা করবেন বলে জানালেও পরবর্তী সময়ে আত্মহত্যা করেননি। কিন্তু বৃহস্পতিবার তিনি সত্যি সত্যি জিয়ার সামনেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তিনি বলেন, ঘটনার সময় জিয়া হিমুর রুমেই খাটে বসা ছিলেন বলে জানিয়েছেন। তিনি হিমুকে নামানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এসময় জিয়া পাশের রুমে থাকা হিমুর মেকআপ আর্টিস্ট মিহিরকে ডেকে আনেন। পরবর্তী সময়ে মিহির রান্নাঘর থেকে একটি বটি এনে রশি কেটে হিমুকে নিচে নামান। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

র‌্যাব জানায়, হিমুর মৃত্যুর ঘটনায় জিয়াকে একমাত্র আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার রাজধানীর বংশাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক