আমীর খসরুকে গ্রেপ্তার, চট্টগ্রামে হরতালের ডাক

সংগৃহীত ছবি

আমীর খসরুকে গ্রেপ্তার, চট্টগ্রামে হরতালের ডাক

অনলাইন ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে ঢাকায় গুলশানের একটি বাসা থেকে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে রোববার (৫ নভেম্বর) চট্টগ্রামে সকাল সন্ধ্যা সর্বাত্মক হরতাল কর্মসূচির আহ্বান করেছে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। শনিবার (৪ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ হরতালের বিষয়ে জানানো হয়।  

গত বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে আমীর খসরুকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সরকারের পদত্যাগের একদফা দাবি এবং চট্টগ্রামের সাবেক সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তার ও নির্যাতনের প্রতিবাদে চট্টগ্রামের সর্বস্তরের জনসাধারণকে হরতাল কর্মসূচিতে শামিল হওয়ার আহ্বান জানানো হচ্ছে।

হরতাল শান্তিপূর্ণভাবে সফল করার জন্য চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী এবং চট্টগ্রামবাসীর সহযোগিতা কামনা করেন নেতারা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চট্টগ্রাম জেলা ও মহানগরে সর্বাত্মকভাবে এ কর্মসূচি পালন করা হবে। তবে অ্যাম্বুলেন্স, সংবাদপত্রবাহী ও সাংবাদিকদের বহনকারী যানবাহন, ফায়ার সার্ভিসের গাড়ি হরতালের আওতামুক্ত থাকবে। পাশাপাশি রোববার ও সোমবার বিএনপির ডাকা দেশব্যাপী দুই দিনের অবরোধ কর্মসূচিও চলমান থাকবে।


news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়