তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী, মুন্নীর স্ট্যাটাস ভাইরাল

তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী, মুন্নীর স্ট্যাটাস ভাইরাল

অনলাইন ডেস্ক

ঢাকাই সুপারস্টার শাকিব খানের সন্তান শেহজাদ খান বীর এর মা ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে নতুন খবর সামনে এলো।  বুবলী নাকি সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যার সঙ্গে প্রেম করছেন তার স্ত্রীর ফেসবুক থেকেই ছড়িয়েছে এ খবর। যা আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ভাইরাল!

নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসের মাধ্যমে এই খবর জানানো হয়েছে।

ফেসবুকে শুধুমাত্র ফ্রেন্ডস প্রাইভেসি দিয়ে পোস্টটি দেন ফারজানা মুন্নী। সেখানে তিনি সরাসরি লিখেছেন, তাপস এবং বুবলী দুজনেই প্রেমের সম্পর্কে জড়িয়েছে। যেখানে তিনি আরও বলেছেন, বুবলী সংসার ভাঙছেন তার।  

স্ট্যাটাসে লিখেছেন, ‘বুবলী আমার পরিবার ধ্বংস করেছে।

ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে। ’

পোস্টটি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুধু তাদের সংসারই নয়, প্রসঙ্গক্রমে সেখানে তোলা হয়েছে শাকিব ও অপু বিশ্বাসের সংসারের কথাও।

আরও পড়ুন: খাটে বসে হিমুর গলায় ফাঁস দেওয়া দেখেও যে কারণে বাধা দেননি প্রেমিক জিয়া

এদিকে, ফারজানা মুন্নীর দেওয়া ফেসবুক পোস্টটি দেওয়ার আধা ঘন্টা পর থেকে আর দেখা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, পোস্টটি অনলি মি করে রেখেছেন মু্ন্নী।  

বিষয়টি নিয়ে মুন্নী-বুবলী বা তাপসের পক্ষ থেকে কোনো মন্তব্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তবে বিষয়টি নিয়ে গানবাংলা টিভির জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক বলেন, ‘আমি ঘুম থেকে উঠেই বিষয়টি দেখেছি, আমরা স্টেটমেন্ট আকারে জানাচ্ছি। আমি যত দূর শুনেছি যে হ্যাকড হয়েছে। এরকম তো হওয়ার কোনো কারণ নাই। কারণ অফিসিয়ালি যা কিছু ঘটে- কাজকর্ম আমাদের সামনেই ঘটে তো। আর্টিস্টদের সঙ্গে খুবই সন্মানজনক সম্পর্ক। এগুলো অপাঠ্য কথা। এটা বেসিক্যালি ইমেজ নষ্ট করার জন্য কোনো উইং থেকে হ্যাকড হয়েছিল, সেটা উদ্ধার করা হয়েছে। ’

news24bd.tv/TR   


 

পাঠকপ্রিয়