গ্রেপ্তার প্রসঙ্গে এবার মুখ খুললেন উরফি নিজেই  

সংগৃহীত ছবি

গ্রেপ্তার প্রসঙ্গে এবার মুখ খুললেন উরফি নিজেই  

অনলাইন ডেস্ক

ভারতীয় মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ। তবে অভিনয়ের চেয়ে পোশাকের কারণে সব সময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তার প্রতিনিয়ত অদ্ভুত ডিজাইনের পোশাকে সরগরম থাকে বলিউড পাড়া, চলে নানান বিতর্কও। কটাক্ষ, উপহাস, বিদ্রুপের শিকারও হয়েছেন নানান সময়।

মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হচ্ছেন উরফি জাভেদ। শুক্রবার এমন একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। এবার নিজের সেই গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন ‘বিগ বস’ খ্যাত তারকা।

পোশাক সংক্রান্ত বিতর্কের কারণে নাকি উরফি জাভেদকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ।

এমনকি তার গ্রেপ্তারির ভিডিও ও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমের পাতায়। দুই মহিলা কনস্টেবল পাকড়াও করে নিয়ে যাচ্ছেন উরফিকে, ভাইরাল হয়ে যায় এমন একটি ছবি।

খবর পাওয়া যায়, আপত্তিকর পোশাক পরা এবং মুম্বই পুলিশের মানহানি করার অভিযোগে নাকি গ্রেপ্তার করা হয়েছে উরফিকে। সামাজিক মাধ্যমের পাতায় সেই খবর ছড়িয়ে পড়ার পরে সামাজিক মাধ্যমেই উরফি জানান, মুম্বই পুলিশ নয়, আসলে ‘ফ্যাশন পুলিশ’-এর দ্বারা গ্রেপ্তার হয়েছেন তিনি। গরাদের পিছনে রয়েছেন তিনি, এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমের পাতায় শেয়ার করে উরফি লেখেন, ‘‘আমার কেতাদুরস্ত ফ্যাশনের জন্য ফ্যাশন পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছি। কিন্তু আমাকে কেউ আটকাতে পারবে না। ’’ 

বোঝা যায়, মূলত একটি ফ্যাশন সংস্থার সঙ্গে হাত মিলিয়ে একটি ক্যাম্পেন করছেন তিনি। সেই ক্যাম্পেনের জন্যই পুলিশের হাতে গ্রেপ্তারহ ওয়ার অভিনয় করেছেন উরফি। শুধু উরফি-ই নন, তাকে গ্রেপ্তার করেছেন যে দুই মহিলা কনস্টেবল, তারাও মূলত অভিনেত্রীই।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়