ঝিনাইদহে জমকালো আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

ঝিনাইদহে জমকালো আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

ঝিনাইদহ প্রতিনিধি

‘পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

শনিবার সকালে শহরের হামদহ মনুমেন্ট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়।

এর আগে র‌্যালির শুরুতে শান্তির প্রতীক বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

পরে পুলিশ লাইনে আলোচনার সভার আয়োজন করা হয়।

ঝিনাইদহ পুলিশ সুপার আজিম উল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সাংসদ তাহ্জীব আলম সিদ্দিকী সমি, সংরক্ষিত মহিলা এমপি খালেদা খানম, জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কনক
কান্তি দাস, সদর পৌর মেয়র নাসের শাহরিয়ার জাহেদী হিজল, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন উদ্দিনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের আলোচনা সভা শেষে বিশেষ অবদান রাখায় সদর থানার সেকেন্ড অফিসার এসআই শরিফ ও কাউন্সিল টিপুকে সম্মাননা প্রদান করা হয়। বক্তারা সমাজ থেকে মাদক, সন্ত্রাস, নাশকতা বিরোধীসহ সকল প্রকার অন্যায় অপরাধ দূর করতে পুলিশের সাথে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।

news24bd.tv/তৌহিদ

পাঠকপ্রিয়