মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের যাত্রীবাহী বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে এক নারী  নিহত হয়েছেন। এ মসয় বাসে  থাকা ১২ যাত্রীসহ ট্রাক চালক আহত হয়েছেন। শনিবার  (৪ নভেম্বর)  বিকেলের দিকে সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দার এলাকায় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটুয়াখালী সদর উপজেলার ঠেংগা গ্রামের মৃত্যু জালালুদ্দিন শিকদারের স্ত্রী মলিনা বেগম (৬৫)।

এসময় ওই বাসে থাকা আরো ১২জন যাত্রীসহ ট্রাক চালক আহত হয়েছেন।

আহতরা হলেন, পটুয়াখালী সদর উপজেলার কলেজ পাড়া এলাকারএম হকের ছেলে মোহাম্মদ হক (৬৫)সুলতানা হক (৫০), পটুয়াখালী সদর উপজেলার হাজিখালি গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে জুয়েল (২৫), ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার রায়পুর গ্রামের খলিল খানের ছেলে সাকুরা পরিবহনের ড্রাইভার মামুন (৩৫), কুষ্টিয়া সদর উপজেলার খোকসা এলাকার শনজেল হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার শাকিলসহ (২৫), অন্তত ১৩জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলের  দিকে সদর উপজেলার সমাদ্দার এলাকার ঢাকা বরিশাল মহাসড়কে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাকুরা পরিবহন নামে একটি  যাত্রীবাহী বাসকে তার অপর দিকে থেকে আসা মালবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা মলিনা বেগম(৬৫)নামে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়।

এসময় বাসে থাকা ১২ জন যাত্রী ও ট্রাক চালক আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে ভর্তি করেন।

এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে হাইওয়ে পুলিশ ও থানা পুলিশের সহয়তায় আধা ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। কিছু সময় যান চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েন যাত্রীরা।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক নুর মোহাম্মদ হাওলাদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। তাদের সঙ্গে স্থানীয়রাও উদ্ধার অভিযানে অংশ নেয়। অল্প সময়ের মধ্যে  উদ্ধার অভিযান সম্পন্ন হয়েছে।

মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম সালাউদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে পুলিশ। দুর্ঘটনায় সড়কে যান চলাচল কিছু সময় হয়ে গেলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত এবং আহতদের পরিবারের সদস্যের সাথে যোগাযোগের চেষ্টা  অব্যাহত রয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক