রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ | আপডেট ০৬ মিনিট আগে

‌‌‌‌‘ষড়যন্ত্রে মূল নায়ক ড. কামাল’

দিনাজপুর প্রতিনিধি

‌‌‌‌‘ষড়যন্ত্রে মূল নায়ক ড. কামাল’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী ৭ তারিখে প্রধানমন্ত্রী আবারও সংলাপের জন্য ঐক্যফ্রন্টকে ডেকেছেন। এরপরে কোনো ষড়যন্ত্র করা হলে বাংলার রাস্তায় ষড়যন্ত্রকারীদের বের হতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, ৫ জানুয়ারির মতো আমরা নির্বাচন করতে চাই না। ওই নির্বাচনে বিরোধীদল অংশগ্রহণ করে নাই। কেউ নির্বাচনে অংশগ্রহণ না করলে বাংলাদেশ আওয়ামী লীগ ও ১৪ দল ৩০০টি আসনে বিকল্প প্রার্থী দেবে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে।

সোমবার বিকেল পাঁচটায় জেলহত্যা দিবস উপলক্ষ্যে বিরল সরকারি কলেজ মাঠে এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজর সিদ্দিকী সাগর প্রমুখ।

এ সময় তিনি আরও বলেন, অনেক ষড়যন্ত্র হচ্ছে, তফশীল ঘোষণা না হলে বাংলাদেশের নির্বাচন থেমে যাবে। আর নির্বাচন থেমে গেলে উন্নয়নের সোপান থেমে যাবে। আগামী নির্বাচন পর্যন্ত শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে নিজ নিজ অবস্থান নেওয়ার আহ্বান জানান। নির্বাচন থামানোর অপচেষ্টা করা হলে বাংলার মানুষ তাদের দাঁতভাঙ্গা জবাব দেবে।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, বর্তমানে নতুন করে ষড়যন্ত্র হচ্ছে, যার মূল নায়ক ড. কামাল। বাংলাদেশের নির্বাচনকে থামিয়ে দেওয়ার চেষ্টা করছেন। যাতে করে অনির্বাচিত সরকার দেশের ক্ষমতা দখল করতে পারে সেই পায়তারা করছেন তিনি। এই ধরনের ষড়যন্ত্র রুখে দাঁড়ানো হবে। প্রথমে সংলাপ ভালো হয়েছে বললেও এখন ভেস্তে যাওয়ার কথা বলছেন। 

(নিউজ টোয়েন্টিফোর/পলাশ/তৌহিদ)

মন্তব্য