রাজশাহী রেল স্টেশনে ককটেল, নিষ্ক্রিয় করল বোম্ব ডিসপোজাল ইউনিট

রাজশাহী রেল স্টেশনে ককটেল, নিষ্ক্রিয় করল বোম্ব ডিসপোজাল ইউনিট

অনলাইন ডেস্ক

রাজশাহী রেল স্টেশনের প্রবেশ পথ থেকে দুটি ককটেল উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের রেখে যাওয়া সেই ককটেল নিষ্ক্রিয় করেছে রাজশাহী মহানগর পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রোববার (৫ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে স্টেশনের প্রবেশ পথে দুটি লাল স্কচটেপ মোড়ানো ককটেল রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাল ও কালো স্কচটেপ মোড়ানো দুটি ককটেল দেখে রেলওয়ের নিরাপত্তা প্রহরীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও র‌্যাবের বিপুলসংখ্যক সদস্য পুরো স্টেশনটি ঘিরে ফেলে। নিয়ে আনা হয় বোম্ব ডিসপোজাল ইউনিট। পরে দুটি ককটেল নিষ্ক্রিয় করে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা।

বোয়ালিয়া মডেল থানার (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, রাত সাড়ে নয়টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে পুরো স্টেশনটি নিজেদের নিয়ন্ত্রণে নেয়। এরপর বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দিয়ে দুটি ককটেল নিষ্ক্রিয় করা হয়।

ওসি আরো বলেন, এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে সিসিটিভি ফুটেজ দেখে আইনের আওতায় নিয়ে আসা হবে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার জানান, স্টেশনে ককটেল রেখে দুর্বৃত্তদের উদ্দেশ্যে ছিল আতঙ্ক সৃষ্টি করা। তবে তারা সফল হতে পারেনি। ঘটনার পরপরই পুরো স্টেশন জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক