গাজীপুরে দুই বাস ও সিএনজি অটোরিকশায় আগুন 

সংগৃহীত ছবি

গাজীপুরে দুই বাস ও সিএনজি অটোরিকশায় আগুন 

গাজীপুর প্রতিনিধি

বিএনপির দ্বিতীয় দফা অবরোধের মধ্যে গাজীপুরে বিভিন্ন স্থানে দুটি বাস ও একটি সিএনজি অটোরিকশায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া আজ সোমবার সকাল থেকে বিএনপির ডাকা অবরোধ অনেকটা নিরুত্তাপ ভাবে চলছে। মহাসড়কে দূরপাল্লার যানবাহনসহ আন্তজেলা মিনিবাস ও অন্যান্য হালকা যানবাহন চলাচল করছে।

বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১টা ৫০ মিনিটে গাজীপুরের শিমুল তলী বটতলা এলাকায় একটি পার্কিং করা নিরাপদ পরিবহনের বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এছাড়া ভোরে কালিয়াকৈর উপজেলার সফিপুরে শ্রমিকদের আনা নেওয়ার কাজে ব্যবহৃত মায়ের দোয়া নামে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়। এর আগে রাতে শ্রীপুরে একটি সিএনজি চালিত অটোরিকশায় আগুন দেয় দুর্বৃত্তরা।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান বলেন, ভোরে অজ্ঞাত দুর্বৃত্তরা সফিপুর এলাকার ঢালে মায়ের দোয়া পরিবহনে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসটি পুড়ে গেলেও কেউ হতাহত হয়নি।

এদিকে, অবরোধের দ্বিতীয় দিনে সকাল থেকে ঢাকা ময়মনসিংহ ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দূরপাল্লার, আন্তজেলা বাস, মিনিবাস ও হালকা যানবাহন চলাচল করছে।  বিভিন্ন শ্রেণিপেশার মানুষ রিকশা, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে চড়ে গন্তব্যে পাড়ি দিচ্ছেন। সড়ক মহাসড়কে বেড়েছে সাধারণ মানুষের উপস্থিতি।  

বিপণী বিতান, দোকান পাট ও আর্থিক প্রতিষ্ঠান খোলা রয়েছে। এছাড়া ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। চান্দনা চৌরাস্তা, ভোগড়া বাইপাস সড়ক সহ বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  বিভিন্ন মহাসড়কে টহলে রয়েছে র‌্যাব, বিজিবি সদস্যরা।

news24bd.tv/আইএএম