ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনযাত্রীর কব্জি বিচ্ছিন্ন

সংগৃহীত ছবি

ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনযাত্রীর কব্জি বিচ্ছিন্ন

অনলাইন ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কায় এক ট্রেনযাত্রীর হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার (৫ নভেম্বর) রাত ১০টার দিকে টঙ্গীর মধুমিতা রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালককে আটক করেছে রেলওয়ে ফাঁড়ি পুলিশ। আটক ট্রাকচালকের নাম আনোয়ার হোসেন (৩৮)।

আহত যাত্রী মাজেদ খান (৩৫) সিলেট কুলাউড়ার ইসহাক খানের ছেলে। চলন্ত ট্রেনটি টঙ্গী জংশন এলাকায় থামিয়ে আহত মাজেদকে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।  

স্থানীয়রা জানান, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনের কাছাকাছি মধুমিতা রেলক্রসিং পার হওয়ার সময় রেলক্রসিংয়ের পাশে থাকা একটি বালুভর্তি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় ট্রেনযাত্রী মাজেদের বাম হাত ট্রেনের জানালার বাইরে থাকায় কব্জি বিচ্ছিন্ন হয়ে নিচে পড়ে যায়। পরে ট্রেনের চালক ট্রেন থামিয়ে আহত মাজেদকে ট্রেন থেকে নিচে নামালে স্থানীয়রা দ্রুত চিকিৎসার জন্য হাসপাতেলে পাঠায়।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, টঙ্গী রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও চালকে আটক করেন।  

এ বিষয়ে টঙ্গী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রাকিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটি ট্রাক রেললাইনের ওপর উঠে পড়লে ট্রাকটিকে ধাক্কা দেয় ট্রেন। পরে একজন যাত্রী গুরুতর আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
news24bd.tv/আইএএম