পেট্রোল ঢেলে শ্রমিক পরিবহনের বাসে আগুন 

সংগৃহীত ছবি

পেট্রোল ঢেলে শ্রমিক পরিবহনের বাসে আগুন 

অনলাইন ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে শ্রমিকদের আনা-নেওয়া করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ সোমবার ভোরে সফিপুর দোকানপাড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে। আগুন দেওয়ার সময় বাসে চালক ছাড়া আর কেউ ছিলেন না।

বাসচালক, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানিয়েছেন, সোমবার ভোরে মায়ের দোয়া নামের একটি বাস শ্রমিকদের আনার জন্য উপজেলার মাটিকাটা এলাকা থেকে কোনাবাড়ির দিকে যাচ্ছিল।

বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর দোকানপাড় এলাকায় এলে ৫ থেকে ৭ জন যুবক লাফিয়ে বাসটিতে উঠে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে চলে যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাসচালক হাবিবুর রহমান বলেন, ‘বাসে করে শ্রমিদের আনার জন্য সকালে কোনাবাড়ি যাচ্ছিলাম। দোকানপার এলাকায় যাওয়া মাত্রই ৫-৭ জন যুবক দৌঁড়ে এসে বাসটিতে লাফিয়ে ওঠে।

এরপর তারা পেট্রোল ঢেলে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। বাস থেকে লাফিয়ে নেমে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি। ’

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার আরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, সকালে দুর্বৃত্তরা সফিপুর দোকানপাড় এলাকায় মায়ের দোয়া নামের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/TR