চট্টগ্রামে আরও একটি বাসে আগুন

সংগৃহীত ছবি

চট্টগ্রামে আরও একটি বাসে আগুন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারার চাতরী চৌমুহনী এলাকায় আজ সোমবার ভোরে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতাকাল মধ্যরাতেও বায়েজীদ এলাকায় একটি বাসে আগুন দেয় তারা। চট্টগ্রামে দ্বিতীয় দিনের মতো আজ হরতাল-অবরোধ পালন করছে বিএনপি।  

এদিকে বিএনপি-জামায়াতের দ্বিতীয় দফা অবরোধের গত ৩০ ঘণ্টায় দুর্বৃত্তরা ১৮টি যানবাহনে আগুন দিয়েছে বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে জানানো হয়েছে।

রোববার (৫ নভেম্বর) ভোর ৪ থেকে সোমবার (৬ নভেম্বর) সকাল ১০টা পর্যন্ত ৩০ ঘণ্টার অবরোধে এসব আগুনের ঘটনা ঘটে। এর মধ্যে ঢাকা সিটিতে ১০টি, ঢাকা বিভাগে (গাজীপুর, কালিয়াকৈর, নারায়ণগঞ্জ) ৪টি, চট্টগ্রাম বিভাগে (খাগড়াছড়ি, আনোয়ারা, পটিয়া) ৪টি ঘটনা ঘটে।

এসব ঘটনায় ১৩টি বাস, দুটি ট্রাক, একটি প্রাইভেটকার, একটি সিএনজি, একটি লেগুনা পুড়ে যায়। এই ১৮টি অগ্নিকাণ্ড নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৩৬টি ইউনিট ও ২১৬ জন কর্মী কাজ করে।

 

আগুনের ঘটনাগুলো হলো

ঢাকার ডেমরার মাতুয়াইলের সাদ্দাম মার্কেটের কাছে বাসে আগুন, জুরাইন বালুর মাঠ এলাকায় তুরাগ বাসে আগুন, মিরপুর ৬-এ বাসে আগুন, গাজীপুরের ভোগরায় বাসে আগুন, খাগড়াছড়ির জিরোমাইলে মিনি ট্রাকে আগুন, মিরপুর বাংলা কলেজের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে (চৈতালি) আগুন, বাংলামোটর মোড়ে বাসে আগুন, মিরপুর ১২ এ শিকড় পরিবহনের বাসে আগুন, নীলক্ষেত মোড়ে প্রাইভেট কারে আগুন, চট্টগ্রামের বায়েজিদে টাউন সার্ভিস পরিবহনের বাসে আগুন, রাজধানীর হাজারীবাগে সেন্ট্রাল লাইন ট্রান্সপোর্ট বাসে আগুন, জুরাইন পোস্তাগোলায় বাংলাদেশ বিমান স্টাফ বাসে আগুন, মুগদায় সিএনজি পাম্পের সামনে লেগুনায় আগুন, গাজীপুরের কদমতলীতে বাসে আগুন, চট্টগ্রামের চৌমুহনী আনোয়ারায় বাসে আগুন, সফিপুর ওভার ব্রিজের নিচে কালিয়াকৈর পরিবহনের বাসে আগুন, চট্টগ্রামের পটিয়ায় সিএনজিতে আগুন এবং বাংলাদেশ ব্যাংকের পাশে ট্রাকে আগুন।

news24bd.tv/আইএএম